Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় মা হারালেন অরিজিৎ সিং


২০ মে ২০২১ ১৪:৪৭

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং-এর মা অদিতি সিং। বুধবার (১৯ মে) রাত এগারোটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। জানা গেছে, শারীরিক অবস্থার অবনতি ঘটায় ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাকে। সেই সাথে দেওয়া হচ্ছিল একমো সাপোর্ট।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হন অরিজিতের মা। একে একে সব অঙ্গ প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয় তার। চলছিল কিডনি ডায়ালাইসিসও। ভর্তি ছিলেন পশ্চিমবাংলার ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে। পরবর্তিতে মাকে চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদন ও পরে কলকাতায় নিয়ে আসেন অরিজিৎ। একমো ভেন্টিলেশনে থাকা অবস্থাতেই ব্রেন স্ট্রোক হয় তার। সেখান থেকেই শরীরের অবনতি। এরপর বুধবার (১৯ মে) মৃত্যু হয় তার। আজ (বৃহস্পতিবার) সকাল ৫টায় মায়ের মরদেহ নিয়ে মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা হয়েছেন অরিজিৎ ও তার বোন অমৃতা।

মা অদিতি সিং ও অরিজিৎ সিং

মা অদিতি সিং ও অরিজিৎ সিং

বলিউড সংগীত জগতে সবচেয়ে জনপ্রিয় শিল্পী হিসেবে দীর্ঘদিন শ্রোতাদের মনে জায়গা করে আছেন অরিজিৎ সিং। অনেকেই তাকে বর্তমান বলিউড সংগীতের বাদশা বলে মনে করেন। ২০০৫ সালে টেলিভিশন রিয়ালিটি শো ফেম গুরুকুল থেকে তার উত্থান। আর এখন তার কণ্ঠ জয় করেছে শ্রোতাদের হৃদয়। মুর্শিদাবাদে জন্ম ও বড় হয়ে ওঠা অরিজিৎ ২০১৩ সালে বড়পর্দায় মুক্তি পাওয়া ‘আশিকী ২’ ছবির গান ‘তুম হি হো’ গেয়ে এক মুহুর্তেই স্পটলাইটে চলে আসেন। বছরের শ্রেষ্ঠ গান নির্বাচিত হওয়ার পাশাপাশি ‘তুম হি হো’ থেকে শুরু হয় ‘সুপারস্টার’ গায়ক অরিজিতের পথ চলা।

অরিজিৎ সিং করোনায় মা-কে হারালেন অরিজিৎ সিং বলিউড গায়ক বলিউড মিউজিক ইন্ডাস্ট্রি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর