Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ


২২ মে ২০২১ ১৫:১৮

এবার আইনি ঝামেলায় জড়ালেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াতের ব্যক্তিগত দেহরক্ষী। কুমার হেগড়ে নামে কঙ্গনার ওই দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের পাশাপাশি প্রতারণা এবং বিকৃত যৌনাচারের অভিযোগ করেছেন এক বিউটিশিয়ান।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রের খবর, ওই নির্যাতিতার বয়ান অনুযায়ী, প্রায় আট বছর ধরে কুমার হেগড়েকে চেনেন তিনি। গত বছর জুন মাসে কুমার ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দেন। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তার সঙ্গে যৌন সম্পর্কও তৈরি হয় কুমারের। গত ২৭ এপ্রিল নির্যাতিতার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকাও নেন। তারপর আর ওই মহিলার সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি কুমার। ইতিমধ্যে অন্য এক বন্ধুর মাধ্যমে ওই বিউটিশিয়ান জানতে পারেন কুমার তার সঙ্গে সম্পর্ক রাখতে চান না। তার ঠিক বেশ কয়েকদিন পর এক মহিলা নিজেকে কুমারের মা পরিচয় দিয়ে ওই মহিলাকে ফোন করেন। কুমারের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে বলেও জানান। তাই কুমারের সঙ্গে সম্পর্ক রাখতেও বারণ করে দেন ফোনের অপরপ্রান্তের ওই মহিলা। এরপরই লিভ ইন পার্টনারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন ওই মহিলা।

জানা গেছে, গত ১৯ মে কুমারের বিরুদ্ধে ডিএন নগর থানায় এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ। তবে এখনও গ্রেফতার হয়নি কুমার হেগড়ে। ব্যক্তিগত দেহরক্ষী হওয়ায় একাধিকবার কুমার হেগড়ের সঙ্গে দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে। এমনকী কুমারের জন্মদিন উদযাপন করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা।

কঙ্গনা রানাওয়াত বলিউড অভিনেত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর