Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখকে উদ্ধার করতে হাজির সালমান!


২৫ মে ২০২১ ২১:১৮

লম্বা বিরতির পর ছবি নিয়ে হাজির হচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ‘পাঠান’ নামে চলচ্চিত্রটি ঘিরে এরই মধ্যে দর্শকদের মধ্যে কৌতূহলের সৃষ্টি করেছে। সেই কৌতূহলে ভিন্নমাত্রা যোগ করেছেন বলিউড ভাইজান সালমান খান। বলিউডের মোস্ট এলিজেবল এ ব্যাচেলরকে দেখা যাবে এই ছবিতে। আনুষ্ঠানিকভাবে ছবি নির্মাতা সংস্থার পক্ষ থেকে বিবৃতি দেওয়া না হলেও এইমুহূর্তে সবথেকে আলোচিত ছবির নাম তর্কাতীতভাবে হতে চলেছে ‘পাঠান’। একে শাহরুখের ছবি, তার ওপর রয়েছেন সালমান খান! ছবির ক্লাইম্যাক্সে ‘পাঠান’-এর কাঁধে কাঁধ মিলিয়ে রাশিয়ান মাফিয়াদের শায়েস্তা করতে হাজির হবেন ‘টাইগার’-রুপী সালমান খান।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে একদল খুনে বোম্বেটেদের হাতে আটকে পড়বেন শাহরুখ। তাকে উদ্ধার করতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ‘টাইগার’ চরিত্র নিয়েই হাজির হবেন সালমান। ছবির দর্শকদের বিনোদনে মুড়ে ফেলতে কোনও কসুর রাখেননি ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজক আদিত্য চোপড়া। সূত্রের খবর, সিকোয়েন্সের সাসপেন্সের মাত্রা তুঙ্গে ওঠার পর একটি বিরাট হেলিকপ্টারে চড়ে ‘পাঠান’-এর উদ্ধারকার্যে দেখা দেবেন ‘টাইগার’। দৃশ্যের ব্র্যাকগ্রাউন্ড স্কোর হিসেবে একনাগাড়ে তখন বেজে চলবে ‘টাইগার’ ছবি সিরিজের সেই বিখ্যাত থিম সুর। এরপরেই শুরু হবে হাড় হিম করা অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্টান্ট। এরপর প্রায় বিশ মিনিট জুড়ে থ্রিলিংয়ে ভরপুর সব অ্যাকশন স্টান্টে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ ও সালমান। ছবিতে এই দুই খানের রিইউনিয়ন ছাড়াও দুবাইয়ের বুর্জ খলিফার চূড়ায় অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দীপিকা ও জন অ্যাব্রাহামকেও।

জানা গেছে, ছবির ৭০% শ্যুটিং ইতিমধ্যেই সেরে ফেলা হয়েছে। বাকি থাকা ৩০% এর শ্যুটিং সারা হবে রাশিয়ায় ফের একবার ভারত সরকারের পক্ষ থেকে শ্যুটিংয়ের অনুমতি পেলেই।

টাইগার পাঠান শাহরুখ খান শাহরুখকে উদ্ধার করতে হাজির সালমান! সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর