Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সালমানের জন্যই ক্যারিয়ার গড়তে পারিনি’


২৯ মে ২০২১ ১৬:৩৪

২০০৫ সালে সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন স্নেহা উল্লাল। তার প্রথম ছবি ‘লাকি নো টাইম ফর লাভ’। ছবি মুক্তি পাওয়ার পরপরই ব্যাপক আলোচিত হন এই অভিনেত্রী। তবে সেটি তার অভিনয়ের জন্য নয়, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে তার চেহারার মিল নিয়ে। যেহেতু সালমানের প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়া, তাই দুজনের মুখের মিল নজর এড়ায়নি ভক্তদের।

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বারবারই তুলনা করা হয় অভিনেত্রী স্নেহা উল্লালকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটি ফটোশুটের ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেখানে তাকে হুবহু ঐশ্বর্য রায়ের মতো দেখাচ্ছে। কালো-সাদা মনোক্রোম ছবিতে তাকে ঐকিহ্যবাহী পোশাকে দেখা গেছে। ঐশ্বর্য ভক্তদের অবশ্য সেই ছবি নজরে এসেছে।

বিজ্ঞাপন
স্নেহা উল্লাল

স্নেহা উল্লাল

বলিউডে ডেবিউর এক বছর পর হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে স্নেহা জানিয়েছিলেন, তিনি অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চনের অনেক বড় ভক্ত। তার কাজ, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাফল্যে তিনি খুশি। ঐশ্বর্যের সঙ্গে তার মুখের মিল নিয়ে যে তুলনা চলে, সে বিষয়ে মোটেই খুশি নন বলে তিনি জানান। তিনি আরো বলেছিলেন, ‘আমি আমার নিজস্ব স্বতন্ত্রতা রাখতে চাই। আমাকে তার মতো দেখতে হলে আমি কী করতে পারি? আমার চেহারার পরিবর্তন করতে পারব না। আমি আমার নিজের কাজ এবং সাফল্যের জন্য পরিচিত এবং স্বীকৃত হতে পছন্দ করি’।

স্নেহা উল্লাল-এর পোস্ট

স্নেহা উল্লাল-এর পোস্ট

এর দীর্ঘদিন পর ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্নেহা জানিয়েছিলেন, তার এবং ঐশ্বরিয়ার তুলনা হওয়ার একমাত্র কারণ সালমান। নিজের ক্যারিয়ার গড়তে না পারার জন্য সালমানকে দায়ী করে স্নেহা বলেন, “আমি সত্যিই মনে করি পেশাদারিত্বের সঙ্গে এই তুলনাগুলি আমার ক্ষেত্রে অন্যায় হয়েছে। আমি যদি ‘লাকি নো টাইম ফর লাভ’ ছবিটির মাধ্যমে আত্মপ্রকাশ না করতাম তবে সব ঠিক হয়ে যেত। আমার তুলনা হয়েছিল ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে.. শুধু সালমান খানের কারণে।”

বিজ্ঞাপন

ঐশ্বরিয়া রাই সালমান খান স্নেহা উল্লাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর