Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমানকে ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিলেন কেআরকে!


৩০ মে ২০২১ ১২:৫৭

কমল রশীদ খান, সংক্ষেপে ‘কেআরকে’- বলিউড ইন্ডাস্ট্রিতে স্বঘোষিত ফিল্ম সমালোচক হিসেবেই পরিচিত তিনি। তার ফিল্ম রিভিউ নিমেষেই ভাইরাল হয়ে যায়। দিন কয়েক আগে সালমান খানের ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর রিভিউ দিতে গিয়ে ক্যামেরার সামনে ঝরঝরিয়ে কাঁদলেন এই ‘কেআরকে’। এক কথায় সালমান খানকে রীতিমতো রোস্ট করেন কেআরকে। এরপর গত মঙ্গলবার (২৫ মে) আবার টুইটারে বোমা ফাটান কেআরকে। তার দাবি, সালমান খান নাকি মানহানির মামলা ঠুকেছেন কেআরকের নামে। সালমান খানের উকিলদের পক্ষ থেকে একটি আইনি নোটিশ কেআরকের বাড়িতে পাঠানো হয়েছে। মুম্বাইয়ের এক নগর দায়রা আদালতে এই মামলা দায়ের করা হয়েছে। এরপর থেকেই ইউটিউব ভিডিও থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক নিত্যনতুন বক্তব্য ও দাবি পেশ করেছেন স্বঘোষিত এই ফিল্ম সমালোচক। এমন কি সালমান খানের কেরিয়ার শেষ করে দেবেন বলেও হুঁশিয়ারি দিলেন কেআরকে!

বিজ্ঞাপন
কেআরকে-র পোস্ট

কেআরকে-র পোস্ট

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া একটি পোস্টে কেআরকে লিখেছেন, ‘শুনেছি ইনি (সালমান) নাকি বহু মানুষের ক্যারিয়ার খতম করে দিয়েছেন। যে ব্যক্তিই ওর বিরুদ্ধে কথা বলেন, তারই কাজকম্ম শিকেয় তুলে দেন তিনি। কিন্তু শুধু ঘুঘুই দেখেছ, ফাঁদ তো দেখোনি। আমিই সেই ফাঁদ। আমি এর কেরিয়ার ধ্বংস করে এক টানে রাস্তায় নামিয়ে আনবো!’

সম্প্রতি, এ বিষয়ে কেআরকে আরও দাবি করেছিলেন যে সালমানের সঙ্গে এই ‘লড়াই’-য়ে বলিউডের বহু ব্যক্তিত্ব নাকি তার পাশে এসে দাঁড়িয়েছেন। ফোন করে তাকে ভরসা দিয়েছেন। কেআরকে-র কথায়, সেই বলি-ব্যক্তিত্বরা নাকি তাকে বলেছেন সে যা করছে সেসব ইচ্ছে থাকলেও তারা করতে পারবেন না। কারণ সরাসরি সালমানের সঙ্গে ‘লড়াই’-য়ে নামার সাহস তাদের নেই। আসলে সালমানকে শত্রু বানাতে কেইই বা চায়। তাই এখন শুধুমাত্র ‘তাদের’ জন্যই সালমানের সঙ্গে এই লড়াই চালিয়ে যাবেন তিনি, জানিয়েছেন কেআরকে।

কমল রশীদ খান কেআরকে রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর