Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনাকালে এবার ৭০ কোটি টাকায় বাড়ি কিনলেন অজয়-কাজল


৩১ মে ২০২১ ১৫:৪৯

করোনার দ্বিতীয় ঢেউয়ের আঘাতে জর্জরিত গোটা ভারত। করোনা মহামারীর কবলে যখন অনেকেই চাকরি হারাচ্ছেন, ঠিক তখনই বাড়ি কেনার হিড়িক পড়েছে বলিউডের তারকাদের মধ্যে। করোনা এই পরিস্থিতির মধ্যেই বাংলাদেশি টাকায় প্রায় ৩৬ কোটি দিয়ে মুম্বাইয়ের অন্ধেরিতে নতুন বাড়ি কিনেছেন বলিউড মহাতারকা অমিতাভ বচ্চন। একইসাথে এই তালিকায় নাম রয়েছে অভিনেত্রী সানি লিওনি ও ‘তন্নু ওয়েডস মন্নু’খ্যাত পরিচালক আনন্দ এল রাইয়ের। এবার বাড়ি কিনলেন বলিউডের তারকা দম্পতি কাজল ও অজয় দেবগন।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, মুম্বাইয়ের জুহু এলাকায় ভারতীয় ৬০ কোটি, যা বাংলাদেশি টাকায় প্রায় ৭০ কোটি টাকা দিয়ে নতুন বাড়ি কিনেছেন অজয়-কাজল। ৫৯০ স্কয়ার ইয়ার্ডের এই নতুন বাংলো তাদের পুরোনো বাড়ি ‘শক্তি’-এর কাছাকাছিই। গত বছর থেকেই নতুন বাড়ির সন্ধানে ছিলেন অজয় ও কাজল। অবশেষে তা হল। গত বছর নভেম্বরেই এই ডিল ফাইনাল হয়। এবং সব প্রক্রিয়া শেষে চলতি বছরের এপ্রিল মাসে অজয় ও তার মায়ের নামে নথিভুক্ত করা হয় এই বাংলো। সব মিলিয়ে নতুন বাংলোর সাজগোজে এখন ব্যস্ত বলিউডের এই দম্পতি।

উল্লেখ্য, এই মহামারীর সময় অনেক তারকা, ব্যবসায়ী ও উদ্যোক্তারা ফ্ল্যাট বা বাংলোর দাম কমে যাওয়া ও স্ট্যাম্প ডিউটিতে ছাড়ের সুবিধে নিয়ে নতুন সম্পত্তি কিনছেন নিজেদের জন্য। ভারতের কোভিড পরিস্থিতিতে একদিকে যখন হাহাকার তখন বলিউড সেলেবদের নতুন বাড়ি কেনায় বিনিয়োগ চলছেই। জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, হৃতিক রোশন, আলিয়া ভাট, সানি লিওনি, আনন্দ এল রাই ও অমিতাভ বচ্চনের পর এবার বিলাসবহুল বাড়ি কেনার তালিকায় জুড়ল অজয় দেবগনের নামও।

অজয় দেবগন অজয়-কাজল অভিনেত্রী কাজল বলিউড ইন্ডাস্ট্রি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর