Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিতর্কের মাঝেই ‘ইন্ডিয়ান আইডল’ ছাড়লেন বিচারক বিশাল দাদলানি


২ জুন ২০২১ ১৯:৫৬

ভারতীয় একটি হিন্দি টিভি চ্যানেলে অনুষ্ঠিত ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে বিতর্কের আগুন যেন নেভার নামই নিচ্ছে না। প্রথমে প্রতিযোগীদের গান অপছন্দ হওয়া নিয়ে মন্তব‍্য করে বিষ্ফোরণ ঘটিয়েছিলেন কিশোর কুমার পুত্র অমিত কুমার। এরপর শো থেকে এক প্রতিযোগীকে বের করে দেওয়ার দাবি জানালেন দর্শকরা। এমনকী, কাঠগড়ায় তোলা হয়েছিল শো-এর নির্মাতা ও তিন বিচারককেও। এবার এমন বিতর্কের মাঝেই এই শো ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন শো-এর বিচারক কম্পোজার বিশাল দাদলানি। ‘ইন্ডিয়ান আইডল ১২’-তে না ফেরার কথা প্রকাশ করলেন তিনি।

বিজ্ঞাপন
কম্পোজার বিশাল দাদলানি

কম্পোজার বিশাল দাদলানি

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের পর থেকে ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর বিচারকের আসন থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন বিশাল। তার জায়গায় বিচারকের আসনে শো বসানো হয় অনু মালিককে। তবে বিশালের জায়গায় নাকি পাকাপাকি ভাবেই বিচারকের দায়িত্ব সামলাবেন অনু মালিক। জানা গেছে, বাবা-মায়ের সঙ্গে থাকেন বিশাল। করোনা মহামারীর জেরে বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে বেজায় চিন্তিত তিনি। সে কারণেই এই মুহূর্তে সব রকম শুটিং বন্ধ রেখেছেন। যদিও ‘ইন্ডিয়ান আইডল’ দর্শকেরা বিষয়টাকে বাঁকা চোখেই দেখছে।

বিজ্ঞাপন

এদিকে চলতি সিজনের সঞ্চালক আদিত্য নারায়ণ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত বছরই বাবা-মাকে সঙ্গে নিয়ে লোনাভলায় শিফট করেছেন বিশাল। লোনাভলা থেকে দামানে শুটিংয়ের জন্য ড্রাইভ করে আসা এবং বাড়ি ফিরে যাওয়া এই পরিস্থিতিতে তার পক্ষে অসম্ভব। বাবা, মায়ের জন্য বাড়তি সতর্কতাও মেনে চলছেন তিনি। আদিত্যও সম্পূর্ণ সমর্থন জানিয়েছেন বিশালকে। এই পরিস্থিতিতে মনে সন্দেহ নিয়ে বাড়ি থেকে না বেরনোই ভালো বলে মত আদিত্যর।

যদিও বিশালের এই সিদ্ধান্ত নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা প্রশ্ন উঠছে। অনেকেরই মত, প্রাথমিক ভাবে মহামারী নয় বরং বিগত কয়েকদিনের বিতর্কের কারণেই নাকি তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বিশাল দাদলানি। যদিও সে বিষয় এখনো মুখ খোলেননি তিনি। বিতর্কের মাঝে শো-তে বিশালের না ফেরার সিদ্ধান্ত নিয়ে ইন্ডিয়ান আইডল দর্শক মহলে নানা প্রশ্ন উঠছে।

ইন্ডিয়ান আইডল ১২ বিশাল দাদলানি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর