Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাবিবের সুরে গাইলেন ন্যান্সির মেয়ে রোদেলা


৫ জুন ২০২১ ১৮:৪৭

নাজমুন মুনিরা ন্যানসি— দেশের সঙ্গীত জগতে জনপ্রিয় একটি নাম। তারই পথে হাঁটলেন তার মেয়ে মারজিয়া বুশরা রোদেলা। সম্প্রতি প্রকাশিত হয়েছিল তার নিজের প্রথম মৌলিক গান ‘আমি উড়ে যেতে চাই’। এবার গাইলো হাবিবের সুর-সংগীতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবরটি জানিয়েছেন রোদেলা ও তার মা গায়িকা ন্যান্সি।

হাবিবের সঙ্গে একটি ছবি পোস্ট করেছে রোদেলা গানটি সম্পর্কে জানিয়েছে, গানের শিরোনাম ‘বাধাহীন আমার মনের এই গল্প’। গানের কথা লিখেছেন মারুশা। সুর ও সংগীত হাবিব ওয়াহিদ। শুক্রবার (০৪ জুন) হাবিবের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে। খুব শিগগিরই গানটি শুনতে পাওয়া যাবে HW Production – এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

সংবাদমাধ্যেমে নতুন এই গানটি প্রসঙ্গে রোদেলা বলেন, ‘গানটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। কারণ আমি এর আগে যে ধরনের গান করেছি, এটা একেবারের ভিন্ন। নতুন গানটি মেলো-রক ঘরানার।’

ন্যান্সি ও রোদেলা

ন্যান্সি ও রোদেলা

বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ন্যান্সির দুই মেয়ে রোদেলা ও নায়লার মধ্যে বড় রোদেলা। ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা রোদেলার। মায়ের পথ ধরে সেও গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখছে। এরইমধ্যে বেশ কিছু গান প্রকাশ করে প্রতিভার জানানও দিয়েছে সে।

ন্যান্সি ন্যান্সির মেয়ে রোদেলা রোদেলা হাবিব ওয়াহিদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর