Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৌসিফ-সাফার নতুন নাটক ‘টুরু লাভ’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৬ জুন ২০২১ ১৫:২২

অমিতাভ রানা ও সুব্রত মিত্রের পরিচালনায় নির্মিত হয়েছে একক নাটক ‘টুরু লাভ’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনয়শিল্পী সাফা কবির ও তৌসিফ মাহবুব। এটি প্রযোজনা করেছে গানের ডালি।

নাটকের কাহিনি লিখেছেন রুপান্তর। এর ক্যামেরায় ছিলেন মেহেদী রনি। সম্পাদনায় ছিলেন রাইসুল ইসলাম অনিক। পরিচালকরা জানান, ভালোবাসার এক ভিন্নধর্মী গল্প নিয়ে এগিয়েছে নাটকের কাহিনি

এর আগে এবারের ঈদে গানের ডালির ব্যানারে মুক্তি পেয়েছে তিনটি নাটক। নাটকগুলো হলো ‘কম খরচে ভালোবাসা’, ‘শেষের খুব কাছে’ ও ‘তুমি কি আমারই?’। গানের ডালির ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়া নাটকগুলো এরই মধ্যে দেড় মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

‘কম খরচে ভালোবাসা’ নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাহসান ও সারিকা। এছাড়া ‘শেষের খুব কাছে’ নাটকটিও পরিচালনা করেছেন সাগর জাহান। এতেও প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাহসান। সঙ্গে আছেন তানজিন তিশা।

অন্যদিকে ‘তুমি কি আমারই’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জোভান ও তানজিন তিশা। নাটকগুলো দেখা যাবে গানের ডালির ইউটিউব চ্যানেলে।

সারাবাংলা/এজেডএস

টুরু লাভ তৌসিফ মাহবুব সাফা কবির

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর