Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাহিদ কাজীর কথায় কামরুজ্জামান রাব্বির ‘কত ঘুমাইবা’


৭ জুন ২০২১ ১২:৫৫

জাহিদ কাজীর কথায় আরো একটি নতুন গান নিয়ে হাজির হলেন এ সময়ের আলোচিত কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি। গানটির শিরোনাম ‘কত ঘুমাইবা’। এর কথা লেখার পাশাপাশি সুরও করেছেন কবি জাহিদ কাজী। গানটির সঙ্গীতায়োজন করেছেন এ এইচ জীবন। গানটি ১০ জুন কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

নতুন এই গান নিয়ে ‘আমি তো ভালা না’খ্যাত কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি বলেন, ‘লিরিক অনেক শক্তিশালী। আশা করি আগের গানগুলোর মতো এই গানটিও শ্রোতাপ্রিয় হবে।’

কামরুজ্জামান রাব্বি ও জাহিদ কাজী

কামরুজ্জামান রাব্বি ও জাহিদ কাজী

নতুন এই গান নিয়ে জাহিদ কাজী বলেন, ‘চেষ্টা করেছি সুন্দর কিছু কথার সঙ্গে শ্রুতিমধুর সুরের সমন্বয় করতে। সবসময় ব্যতিক্রম কিছু করার চেষ্টা করছি। আশা করছি কণ্ঠশিল্পী রাব্বির কণ্ঠে গাওয়া এই গানটি শ্রোতারা সবসময় তাদের প্লে লিস্টে রাখবে।’ জাহিদ কাজী আরও জানান, তার লেখা ও সুরে আরো কিছু গানের কাজ চলছে। ধারবাহিকভাবে সেগুলোও প্রকাশ্যে আসবে।

জাহিদ কাজীর রচিত গীতিকবিতায় গান করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তৌসিফ। সেই গান পেয়েছিল শ্রোতাদের প্রশংসা। এরপর ক্লোজআপ ওয়ানখ্যাত সাজুও গেয়েছেন জাহিদ কাজীর কথায়। গেয়েছেন সময়ের অন্যতম জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পী অন্তর রহমানসহ অনেকে।

কত ঘুমাইবা কামরুজ্জামান রাব্বি জাহিদ কাজী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর