Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অক্সিজেন সাপোর্টে দিলীপ কুমার, গুজব না রটানোর অনুরোধ


৭ জুন ২০২১ ১৭:০৫

শারীরিকভাবে খুব একটা ভাল নেই বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। মুম্বাইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়াণ এই অভিনেতা। রোববার (৬ মে) ভারতীয় সংবাদমাধ্যমে এই খবর জানিয়েছিলেন দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানু। আজ (সোমবার) দুপুরের আপডেট অনুযায়ী অক্সিজেন সাপোর্টে রয়েছেন ৯৮ বছরের অভিনেতা। তবে এখনও পর্যন্ত ভেন্টিলিশনে দিতে হয়নি তাকে। কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছে দিলীপ কুমারের। সেই রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন চিকিৎসকরা। রয়েছেন চিকিৎসক জালিল পার্কারের অধীনে।

এর আগে হাসপাতালে ভর্তির পর সায়রা বানু জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। মে মাসের শুরুতেও দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল তাকে।

এদিকে, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই দিলীপ কুমারের স্বাস্থ্য নিয়ে নানা গুজব রটতে থাকে। সোমবার টুইটারে গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানানো হয় তার পরিবারের পক্ষ থেকে। সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে টুইটারে লেখা হয়, ‘দিলীপ কুমারের লক্ষ লক্ষ অনুরাগী তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছেন। আপনারা দারুণ কাজ করেছেন, করে চলেছেন। দয়া করে এই টুইটার হ্যান্ডেল থেকেই খবরের সত্যতা বিচার করবেন, এমন কাউকে ফোন করবেন না যিনি এ বিষয়ে সেভাবে কিছু জানেনই না।’ সেইসাথে আগামি কয়েকদিনের মধ্যে বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, মেডিক্যাল চেক-আপের জন্য গত মে মাসে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল দিলীপ কুমারকে। বয়সের সঙ্গে সঙ্গে কমেছে তার রোগ প্রতিরোধ ক্ষমতা। তাই করোনা আবহে গত বছর মার্চ থেকেই কার্যত আইসোলেশনে কাটিয়েছেন দিলীপ কুমার। সঙ্গে সায়রা বানুও ছিলেন।

দিলীপ কুমার ও সায়রা বানু

দিলীপ কুমার ও সায়রা বানু

ভারতে এখন করোনা পরিস্থিতি উদ্বেগজনক। কিছুদিন আগেই সবার সুস্থ শরীর কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বর্ষীয়াণ অভিনেতা। গত বছর করোনায় দুই ছোট ভাই আসলাম খান (৮৮) ও এহেসান খান (৯০)-কে হারিয়েছেন দিলীপ কুমার। এমন অবস্থায় দিলীপ কুমারের শারীরিক অসুস্থতায় চিন্তিত তার ভক্তরা।

দিলীপ কুমার সায়রা বানু হাসপাতালে দিলীপ কুমার


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর