Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রকাশ্যে সত্যজিৎ রায়ের গল্পে নেটফ্লিক্সের ‘রে’ সিরিজের ট্রেলার


৮ জুন ২০২১ ১৮:১৩

প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেলো সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে তৈরি নেটফ্লিক্সে ‘রে’ সিরিজের ট্রেলার। সত্যজিৎ রায়ের ছোটগল্প নিয়ে তৈরি হবে অ্যান্থ্রোলজি সিরিজ ‘রে’। পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক চৌবে, সৃজিত মুখোপাধ্য়ায় এবং ভাষাণ বালা। চারটি ভিন্ন কাহিনিতে নজর কাড়লেন মনোজ বাজপেয়ী, আলি ফজল, কে কে মেনন এবং হর্ষবর্ধন কাপুর। আগামী ২৫ জুন ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তির পাবে এই ছবি।

‘রে’ মূলত সত্যজিৎ রায়ের দূরদর্শী লেখায় আবদ্ধ প্রেম, লালসা, বিশ্বাসঘাতকতা এবং সত্যের চারটি গল্প। তার চারটি ছোট গল্প অবলম্বনে এই অ্যান্থলজি ছবি। চারটি অনন্য ব্যক্তি তাদের নিজ ক্ষেত্রে দুর্দান্ত কিছু অর্জন করতে চলেছেন। ট্রেলারের প্রতিটা পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চের ছোঁয়া।

প্রথম পর্বের নাম ‘হাঙ্গামা হ্যায় কিউ বরপা’। মুসাফির আলি, গোপন অতীতের জনপ্রিয় গজল গায়িকা এবং একজন কুস্তিগীর-ক্রীড়াবিদ সাংবাদিকে পরিণত হওয়ার গল্প নিয়ে তৈরি। একসঙ্গে ট্রেনে যাত্রা করার সময় তাদের পরিচয় হয়। পর্বটি পরিচালনা করেছেন অভিষেক চৌবে এবং অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী ও গজরাজ রাও।

দ্বিতীয় পর্ব সৃজিত মুখোপাধ্য়ায় পরিচালিত ‘ফরগেট মি নট’। ইপ্সিতের থ্রিলার ঘিরে গল্প। একজন ‘কাটারথ্রোট কর্পোরেট হাঙ্গর’- যার রিয়া নামের এক মহিলার সঙ্গে পরিচয় হয়। এই পর্বে অভিনয় করেছেন আলী ফজল ও শ্বেতা বসু প্রসাদ।

তৃতীয় পর্বেরও পরিচালনার দায়িত্বে পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়। নাম ‘বহুরূপী’। অভিনয়ে কেকে মেনন এবং বিদিতা বাগ। এটা ইন্দ্রাশীষ শাহ নামে এক মেক আপ আর্টিস্টের জীবনের গল্প ঘিরে। যে নিজের অপছন্দের প্রফেশনে আটকে আছে। ব্যর্থ সম্পর্কে এবং ঘোরালো জীবনে আটকে সে।

চতুর্থ পর্বের গল্পে অভিনয় করেছেন হর্ষবর্ধন কাপুর। পরিচালনায় ভাষাণ বালা। এটি এমন এক টাইপকাস্ট অভিনেতার গল্প যে ‘ওয়ান-লুক ভিক’ হিসাবে নিজের ভাবমূর্তি ভেঙে ফেলার লক্ষ্য নিয়েছেন। পর্বটির নাম ‘স্পটলাইট’।

আলি ফজল কে কে মেনন নেটফ্লিক্সের ‘রে’ মনোজ বাজপেয়ী হর্ষবর্ধন কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর