Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন দুই ছবি নিয়ে আসছেন সালমান

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ জুন ২০২১ ২১:১৮

গত বছর করোনার কারণে বলিউড সুপারস্টার সালমান খান ধীরে চলো নীতি গ্রহণ করেছিলেন। কিন্তু এ বছর তিনি আবার পুরোদমে কাজ শুরু করেছেন। বিশেষ করে ‘রাধে—ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির পর থেকে এ তৎপরতা বেশি চোখে পড়ছে। সামনের মাসে তিনি একসঙ্গে নতুন দুই ছবির ঘোষণা দিবেন বলে জানা গেছে।

ভারতীয় একটি শীর্ষস্থানীয় দৈনিকের খবর অনুযায়ী, দুই ছবির একটি হচ্ছে তামিল সুপারস্টার বিজয় অভিনীত ‘মাস্টার’-এর হিন্দি রিমেক। তামিল ভার্সনে বিজয়ের পাশাপাশি বিজয় সেতুপতি অভিনয় করেছিলেন। সেভেন স্ক্রিণ স্টুডিওসের সহযোগিতায় রিমেকটি প্রযোজনা করবে এন্ডেমল শাইন ও মুরাদ খেতানি।

সালমানকে দেখা যাবে বিজয়ের চরিত্রে। অন্যদিকে সেতুপতির ভূমিকায় অভিনয়ের জন্য অভিনেতা খোঁজা হচ্ছে বলে জানা গেছে।

এ বছরের শুরুতে সালমান খান ছবিটি দেখেন। দেখেই তিনি ছবিটি রিমেক করার সিদ্ধান্ত নেন। কিন্তু করোনার কারণে লকডাউন চলায় অন্যান্য সিদ্ধান্ত খুব একটা সামনে এগোয়নি। তবে প্রযোজকরা নতুন করে তৎপরতা শুরু করেছেন। তারা চাইছেন স্ক্রিপ্টের দুর্বলতাগুলো যত দূর সম্ভব ঠিক করে নিতে।

তবে শুটিংয়ের তারিখ ও পরিচালক এখনও ঠিক হয়নি।

জুলাইয়ে মাস্টারের রিমেকের পাশাপাশি একটি অ্যাকশন থ্রিলারের ঘোষণা দিবেন সালমান। একটি শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা থাকবে প্রযোজনায়।

শুধু এ দুটি ছবি নয় মোট ছয়টি বড় ছবি নিয়ে আসছেন সালমান। এর মধ্যে রয়েছে ‘অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ’, ‘টাইগার থ্রি’, ‘কাবি ঈদ কাবি দিওয়ালি’ এবং ‘কিক টু’।

সারাবাংলা/এজেডএস

বিজয় মাস্টার রিমেক সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর