Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বধূ সাজে মাহির ছবি, মেলেছে গুঞ্জনের ডালা পালা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৩ জুন ২০২১ ০০:০১

পরনে লাল কাতান শাড়ি, হাতভর্তি মেহেদির আল্পনার সাজে যদি কোন বাঙালী নারীকে দেখেন তাহলে প্রথমেই আপনার মনে কী ধারণা আসবে? তিনি নিশ্চয়ই কোনো বিয়ের কনে। তবে এক্ষেত্রে কিছুটা ধাক্কাটা আপনাকে খেতে হবে যদি কনেটি হয় ঢালিউড সুপারস্টার মাহিয়া মাহি।

শুক্রবার (১১ জুন) রাতে মাহি এমনই সাজে ছবি আপলোড করেছেন তার ফেসবুক আইডিতে। ক্যাপশনে লিখেছেন, ‘আমি তোমায় অনুভব করি গানে, ছবিতে এবং সর্বত্র। আলহামদুলিল্লাহ্‌।’ আর তাই নিয়ে তোলপাড় শুরু হয়েছে অন্তর্জালে। নেটিজনরা রীতিমত হুমড়ি খেয়ে পড়েছেন ছবিটির পিছনের রহস্য উদঘাটনে।

বিজ্ঞাপন

মাত্রই সেদিন, গেল ২২ মে জানিয়েছিলেন পারভেজ মাহমুদ অপু সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছেন। তাই সবার একটাই প্রশ্ন মাহি কি তাহলে আবার বিয়ের পিঁড়িতে বসেছেন? নাকি এর পিছনে অন্য কোনো রহস্য রয়েছে?

নেটিজনরা রীতিমত কয়েক দলে বিভক্ত হয়ে গেছেন এ ইস্যুতে। এক পক্ষ বলছেন, মাহি পুনরায় অপুকে বিয়ে করেছেন। তাদের যুক্তি, বিচ্ছেদের খবর আনুষ্ঠানিকভাবে জানানোর পর মাহি বলেছিলেন তাদের বিচ্ছেদ ২ বছর আগেই হয়ে গেছে। যদিও অপু বলেছেন ২ বছর আগে না ২২ মে মাহির ঘোষণার ২ দিন পরে মূলত তাদের বিচ্ছেদ হয়েছে। তবে মাহির কথা অনুযায়ী যদি ২ বছর আগে বিচ্ছেদ হয়, তাহলে ধর্মীয় রীতি এবং মুসলিম বিবাহ আইন অনুযায়ী মাহি-অপু আবার সংসার করতে চাইলে তাদের দুজনকে পুনরায় বিয়ে করতে হবে।

এ পক্ষের আরও জোরালো যুক্তি, অপুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণার পর মাহি অনেকগুলো স্ট্যাটাস দিয়েছেন তাকে স্মরণ করে। এর মধ্যে উল্লেখযোগ্য স্ট্যাটাস হলো, ‘মুখে মুখে না হয় ১২ লক্ষবার ছেড়ে যাবো বলেছিলাম। কিন্তু যেই খোদাকে তুমি বিশ্বাস করো, তার কাছে সিজদায় শেষদিন পর্যন্ত একসাথে থাকার জন্য কত কোটি বার মাথা ঠুকেছিলাম, সেটা বুঝতে কেনো পারলে না?’

বিজ্ঞাপন

এমন আবেগগণ স্ট্যাটাস যে অপুকে নিয়ে দেওয়া এটা বুদ্ধিমান মাত্রই বুঝতে পারার কথা। তাই হয়তো নিজেদের মধ্যকার ভুল বোঝাবুঝি ঠিক করে আবার একই ছাদের নিচে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

এ পক্ষের যুক্তিগুলোকে আরও শক্তিশালী করেছে শনিবার (১২ জুন) মাহির আপলোড করা ছবি। যেখানে ২০১৬ সালের ২৪ মে অপুর সঙ্গে বিয়ের পরদিন বধু সাজে তোলা কয়েকটি ছবি আপ করেছেন। যদিও সব তার একক ছবি। তা যাই হোক না, আগের দিন লাল কাতান পরা ও মেহেদিরাঙা হাতের ছবি আপলোডের পর আবার অপু সঙ্গের বিয়ের সময়কার ছবিই বা কেন দিবেন? অবশ্যই তা মাহি-অপুর সম্পর্কের পজিটিভ কিছুর ইঙ্গিত ছাড়া ভিন্ন কিছু হতে পারে না।

তবে ভিন্ন মত যে নেই তা না। অনেকেই বলছেন, এটি হয়তো মাহির কোনো শুটিংয়ের ছবি। তবে নানা সূত্রে জানা গেছে, শুক্র-শনিবার তো দূরে থাক সম্প্রতি তিনি কোনো শুটিংয়ে অংশ নেননি।

রহস্য অনুসন্ধানে যোগাযোগ করা হয় মাহিয়া মাহির সঙ্গে। প্রশ্ন করা হয় এ ছবির ব্যাপারে। তবে তিনি নিরুত্তর থাকেন। তার এ আচরণ রহস্যকে আরও বেশি ঘনীভূত করছে। ডানা মেলছে নানাবিধ গুঞ্জনের।

এ গুঞ্জন একমাত্র থামাতে পারেন মাহি নিজেই। তিনিই বলতে পারবেন, তিনি কি পুনরায় বিয়ের আসরে বসেছেন? বসলে সে বর কি অপু নাকি অন্য কেউ। নাকি নিছকই সাজতে মন চেয়েছে তাই এমন সাজ। সময়ই হয়তো সব প্রশ্নের উত্তর বলে দিবে। ততদিন চলুক না এসব জল্পনা-কল্পনা।

সারাবাংলা/এজেডএস

মাহিয়া মাহি লাল কাতান

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর