Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিমেকে অরুচি সালমান খানের!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৮ জুন ২০২১ ১৭:০৮

বলিউডের ‘ভাইজান’ সালমান খানের কখন কী ইচ্ছে হয় তা বোঝা মুশকিল। এ যেমন এক দশকের বাইরের রিমেকের বাইরে তাকে কোনভাবেই পাওয়া যাচ্ছিল না। এমনকি অনেকে অনেকভাবে বোঝালেও তিনি সেসব কানে তুলেননি। তবে মনে হচ্ছে তার রিমেকে কিছুটা অরুচি ধরেছে।

এ যেমন সম্প্রতি ঘোষণা আসা তামিল সুপারস্টার বিজয় অভিনীত ‘মাস্টার’-এর রিমেকের ক্ষেত্রে নতুন কথা শোনা যাচ্ছে। তার টিমের বেশ কয়েকজন জানিয়েছেন, সালমান তাদেরকে বলেছেন মাস্টারের গল্পকে নতুন করে ভাবতে। এর মূল গল্প ঠিক রেখে খোলনলচে পাল্টতে ফেলতে।

গত তিন মাস ধরে সালমানের টিম ‘মাস্টার’-এর স্ক্রিপ্ট নিয়ে কাজ করছে। তিনি তাদের জানিয়েছেন, ‘মাস্টার’-এর জেডি চরিত্রটি তার অনেক পছন্দ হয়েছে তিনি মনে করেন চরিত্রটিতে দর্শকদের বিনোদন দেওয়ার মতো অনেক উপাদান রয়েছে। কিন্তু তিনি আর দক্ষিণ ভারতীয় ছবির হুবহু কপি পেস্ট বানাতে চান না।

এ ছবিতে তাকে একজন মাতাল মাস্টারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। তবে পরিচালকদের তিনি শর্ত দিয়েছেন এখানে মাস্টারের চরিত্রটি ঠিক রেখে সম্পূর্ণ নতুন গল্প নিয়ে আসতে।

নতুন করে গল্প লেখার কাজ দ্রুতই এগিয়ে চলছে। প্রযোজকরা নতুন গল্প লক হয়ে গেলে সালমানকে তা শোনাবেন। একটা জায়গায় সালমান পরিষ্কার বলে দিয়েছেন, অবশ্যই সম্পূর্ণ ফ্রেশ স্ক্রিপ্ট লাগবে, যেখানে নানা ধরণের উত্তেজনায় ভরপুর থাকবে।

এদিকে সালমান খান প্রথমবারের বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন। রাজকুমার গুপ্ত এটি পরিচালনা করবেন ভারতীয় গোয়েন্দা রবীন্দ্র কৌশিকের জীবনী অবলম্বনে। ছবিটির নাম এখনও ঠিক হয়নি।

সারাবাংলা/এজেডএস

অরুচি রিমেক সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর