Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং ফ্লোরে নুসরাত!


২৪ জুন ২০২১ ২০:৫৯

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাকি মা হতে চলেছেন টলিউড নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান? এই প্রশ্নের উত্তর খুঁজতে সরগরম টলিপাড়া। আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরাত জাহান। অপেক্ষা আর মাস কয়েকের। তারকা সাংসদের মা হওয়ার খবরে শিলমোহর পড়েছিল দিন কয়েক আগেই। সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি। কিন্তু সেই নিয়ে কোনও মন্তব্য করেননি টলিউডের এই তারকা। তবে রোববার সকালে আর কোনও রাখঢাক না রেখে, নিজের বেবি বাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দিলেন নুসরাত জাহান। প্রথমবার নিজের মা হওয়ার খবরে শিলমোহর দিলেন নায়িকা। এবার জানা গেল, অন্তঃসত্ত্বা অবস্থাতেই নাকি শুটিং করছেন নুসরাত।

বিজ্ঞাপন
শ্যুটিং সেটে একটি কালো রঙা হুডিতে পৌঁছেছিলেন নুসরাত

শ্যুটিং সেটে একটি কালো রঙা হুডিতে পৌঁছেছিলেন নুসরাত

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রের খবর, বুধবার শ্যুটিংয়ে ফিরেছেন নুসরাত জাহান। এদিন একটি বিজ্ঞাপনী শ্যুট সারলেন নায়িকা। নুসরাতের গোটা টিম শামিল ছিল সেই অ্যাড শ্যুটে। একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন নুসরাত। সেই লুক প্রকাশ্যে না এলেও, এদিন শ্যুটিং সেটে একটি কালো রঙা হুডিতে পৌঁছেছিলেন নুসরাত। অন্যদিকে ছাই রঙা পোশাকেও এদিন ভ্যানিটি ভ্যানের মধ্যে নুসরাতের সেলফি ইতিমধ্যেই সামনে এসেছে।

বিজ্ঞাপন
বেবি বাম্প নিয়ে নুসরাতের পোস্ট

বেবি বাম্প নিয়ে নুসরাতের পোস্ট

নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের জেরে গত কয়েকমাস ধরেই চর্চায় অভিনেত্রী-সাংসদের ব্যক্তিগত জীবন। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরাত বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তার বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট।

অন্তঃসত্ত্বা নুসরাত টলিউড অভিনেত্রী নিখিল জৈন নুসরাত জাহান যশ দাশগুপ্ত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর