Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৬ সিনেমা হলে চলছে ‘নবাব এলএলবি’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৫ জুন ২০২১ ১৫:১৮

অনন্য মামুন পরিচালিত আলোচিত সিনেমা ‘নবাব এলএলবি’ অবশেষে সিনেমা হলে মুক্তি পেয়েছে। শুক্রবার (২৫ জুন) থেকে ছবিটি দেখা যাচ্ছে দেশের ১৬টি সিনেমা হলে।

যেসকল সিনেমা হলে ছবিটি চলছে— স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), সেনা সিনেমা (ঢাকা ক্যান্টমেন্ট), বিজিবি (পিলখানা), সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্টমেন্ট), গীত (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), চন্দ্রিমা (শ্রীপুর), বর্ষা (জয়দেবপুর), শাপলা (রংপুর), পূরবী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), রাজ (কুলিয়ারচর), মোহন (হবিগঞ্জ), মাধবী (মধুপুর)।

বিজ্ঞাপন

মামুন বলেন, করোনাসহ নানা কারণে সারাদেশের অনেক হল মালিক তাদের সিনেমা হল খুলছেন না। না হলে আমরা ছবিটি কয়েক গুণ বেশি সিনেমা হলে মুক্তি দিতে পারতাম।

সেলিব্রেটি প্রোডাকশন প্রযোজিত ছবিটি গত ১৬ ডিসেম্বর ও ১ জানুয়ারি দুই ভাগে আই থিয়েটার নামক একটি অ্যাপে মুক্তি দেওয়া হয়। একটি দৃশ্যে ধর্ষণের শিকার একজন নারী মামলা করতে গেলে পুলিশের নানান প্রশ্নবানের মুখে পড়েন।  ২৫ ডিসেম্বর সে দৃশ্যটিকে অশ্লীল এবং পুলিশের সম্মানহানী করা হয়েছে এ অভিযোগে পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে পর্ণোগ্রাফি আইনে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে গত ১১ জানুয়ারি তারা জামিন পান।

‘নবাব এলএলবি’-র প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু। এতে একজন ধর্ষণ শিকারের নারীর চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। আর তার সে লড়াইয়ে আইনজীবী হিসেবে সঙ্গী হন শাকিব খান ও মাহিয়া মাহি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

নবাব এলএলবি মাহিয়া মাহি শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর