Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখের হাত ধরে বলিউডে দক্ষিণের নয়নতারা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৭ জুন ২০২১ ১৬:২১

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি বহু বছর ধরেই প্রথম সারির অভিনেত্রী। কিন্তু বলিউড কখনোই দেখা যায়নি তাকে। এর আগে বহুবার বলিউডে তার অভিনয় করার কথা শোনা গেলেও তা সত্যি হয়নি। অবশেষে সেটা সত্যি হতে চলেছে। বলিউড বাদশা শাহরুখ খানের হাত ধরেই নাকি বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের সুপারহিট নায়িকা নয়নতারা। আর এই ছবির পরিচালনায় থাকবেন দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমার।

এর আগে ‘রাজা রানি’ এবং ‘বিগিল’ নামের দু’টি ছবিতে অ্যাটলি কুমারের সঙ্গে কাজ করেছেন নয়নতারা। সবকিছু ঠিকঠাক থাকলে তৃতীয়বার জুটি বাঁধবেন তারা। ছবিতে কন্নড় অভিনেতা সুদীপকে দেখা যেতে পারে খলনায়কের ভূমিকায়। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনো অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি। শাহরুখ ও নয়নতারা—দুজনই অবশ্য এ ব্যাপারে একদম চুপ। শাহরুখের সঙ্গে কবে জুটি বাঁধছেন নয়নতারা? নয়া চমকের অপেক্ষায় অনুরাগীরা।

বিজ্ঞাপন
দক্ষিণের সুপারহিট নায়িকা নয়নতারা

দক্ষিণের সুপারহিট নায়িকা নয়নতারা

নয়নতারাকে শেষ দেখা গিয়েছে তামিল ছবি ‘মুকুঠি আম্মানে’তে। ছবিতে দেবীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তামিল থ্রিলার ‘নেত্রিকান’ মুক্তির অপেক্ষায় নয়নতারা। অন্যদিকে, দীর্ঘ বিরতি কাটিয়ে শীঘ্রই পর্দায় ফিরছেন শাহরুখ। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। যদিও শাহরুখ এবং যশরাজ সংস্থা এখনো অনুষ্ঠানিকভাবে ‘পাঠান’ নিয়ে কিছু জানায়নি। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অবশ্য চলতি বছরে ছবির শ্যুটিং চালু হয়েছে সেকথা প্রকাশ করেছেন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকেও।

সারাবাংলা/এএসজি

দক্ষি দক্ষিণী তারকা নয়নতারা বলিউড ইন্ডাস্ট্রি শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর