Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে দিলীপ কুমার

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩০ জুন ২০২১ ১৬:১৩

শারীরিকভাবে খুব একটা ভাল নেই বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। আবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউতে রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। শ্বাসকষ্টের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছে ৯৮ বছর বয়সী অভিনেতাকে।

হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সুরক্ষার কথা ভেবেই আইসিইউতে রাখা হয়েছে দিলীপ কুমারকে। সংবাদ সংস্থা পিটিআইকে হাসাপাতলের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মঙ্গলবার (২৯ জুন) শ্বাসকষ্টের সমস্যা দেখা যাওয়ায় তাকে হিন্দুজা হাসপাতালের নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করানো হয়। পরবর্তীতে চিকিৎসকরা তাকে ভালোভাবে পর্যবেক্ষণে রাখার জন্য আইসিইউতে রাখার সিদ্ধান্ত নেন, তবে ওনার পরিস্থিতি স্থিতিশীল।

প্রসঙ্গত, বেশ কিছু বছর ধরেই বার্ধক্যজনিত সমস্যায় শয্যাশায়ী তিনি। গত ৬ জুন এই হাসপাতালেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি করা হয়েছিল তাকে। পরবর্তীতে জানা যায় বর্ষীয়ান অভিনেতার ফুসফুসে পানি জমেছে। তবে তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। নির্দিষ্ট চিকিৎসা শেষে, পাঁচদিন পর ছুটি দেওয়া হয়েছিল তাকে। কিন্তু আবারও নতুন করে শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হল তাকে। তবে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে দিলীপ কুমারের শারিরীক অসুস্থতা নিয়ে কোনও বিবৃতি দেননি পত্নী সায়রা বানু কিংবা হাসপাতাল কর্তৃপক্ষ।

সারাবাংলা/এএসজি

আইসিইউতে দিলীপ কুমার দিলীপ কুমার হাসপাতালে দিলীপ কুমার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর