Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৫০ পর্বে ‘বাকের খনি’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ জুলাই ২০২১ ১৪:৫২

আড়াইশত পর্বের মাইলফলক স্পর্শ করছে দর্শকপ্রিয় ধারাবাহিক ‘বাকের খনি’।  আগামী রোববার (৪ জুলাই) রবিবার নাটকটির ২৫০তম পর্ব প্রচারিত হবে। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯ টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে নাটকটি।

মেজবাহউদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। পর্ব পরিচালনায় রয়েছেন মাতিয়া বানু শুকু ও তাসদিক শাহরিয়ার খান। অভিনয় করেছেন মীর সাব্বির, সাজু খাদেম, তাসনুভা তিশা, নাবিলা ইসলাম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আনন্দ খালেদ প্রমুখ।

বিজ্ঞাপন

ধারাবাহিকের মূল গল্প অনেকটা এরকম, ফেসবুকের মাধ্যমে খানি বেগম নামে একজন অতীব সুন্দরী, রুপবতী রমনীর সাথে পরিচয় ঘটেছিলো বাকের নামে একজন যুবকের। পুরোনো ঢাকার অতি আধুনিক খানি বেগম একদিন ছুটির দিন লালাবাগ কেল্লাতে বাকেরকে দেখা করার জন্য বলে। কিন্তু তার বন্ধু আবুল ওরফে অ্যাবার প্রতারণায় দেখা আর হয়না দুজনের। পরদিনই বাকের রওনা দেয় এবং রাস্তা পার হতে গিয়ে খানির বাবা লাল মিয়ার গাড়ির নীচে চাপা পড়ে। লাল মিয়া দ্রুত তাকে নিজের বাসায় নিয়ে যায়। ধীরে ধীরে সুস্থ হলো বাকের। কিন্তু হারিয়ে ফেললো স্মৃতিশক্তি। এদিকে বন্ধুকে খুজতে সেই বাড়িতে উপস্থিত হয় বাকেরের বন্ধু আবুল উরফে অ্যাবার। শুরু হয় ত্রিমুখী প্রেমের দ্বন্দ্ব।

সারাবাংলা/এজেডএস

২৫০তম পর্ব বাকের খনি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর