Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভেঙে গেল আমির কিরণের সংসার

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ জুলাই ২০২১ ১৩:১১

দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবন এবার শেষ হতে চলেছে বলিউড অভিনেতা আমির খান ও তার পত্নী- লেখিকা, পরিচালক কিরণ রাওয়ের। শনিবার (৩ জুলাই) যৌথ বিবৃতিতে দিয়ে ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও।

যৌথ বিবৃতিতে আমির খান ও কিরণ রাও জানিয়েছেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব।’

বিজ্ঞাপন

গত ডিসেম্বর মাসের নিজেদের বিবাহ বার্ষিকী উৎযাপন করেছিলেন তারা। কিন্তু সাত মাস পরই দাম্পত্য সম্পর্কে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ থাকবেন তারা, পাশাপাশি তাদের একমাত্র সন্তান আজাদ খানেরও দেখভালের দায়িত্ব থাকবে দুজনের কাঁধেই। শুধু ব্যক্তিগত জীবনেই নয়, পেশাদার জীবনেও তাদের পার্টনারশিপ আগের মতোই চলতে থাকব জানিয়েছেন ‘প্রাক্তন’ জুটি। পানি ফাউন্ডেশনসহ বাকি সকল প্রজেক্টে একসঙ্গেই কাজ করবেন আমির-কিরণ।

আমির-কিরণ ও তাদের সন্তান আজাদ রাও খান

আমির-কিরণ ও তাদের সন্তান আজাদ রাও খান

প্রসঙ্গত, কিরণের আগে ১৯৮৬ সালে রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির।  ২০০২ সালে রীনা এবং আমিরের ১৬ বছরে দাম্পত্যের আবসান হয়। তাদের দুই সন্তান- পুত্র জুনেইদ ও কন্যা ইরা। তারপর, লগানের শ্যুটিং চলাকালীন সময়ে পরিচয় হয়েছিল আমির খান এবং কিরণ রাও-এর। এই ছবিতে কিরণ রাও ছিলেন সহপরিচালক। একটি সাক্ষাৎকারে, আমির স্বীকার করেন, প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর তিনি ভীষণই মুষড়ে পড়েছিলেন। সেই সময় কিরণের আবির্ভাব ঘটে। তারা দীর্ধক্ষণ ধরে কথা বলতেন। অভিনেতা জানান, কিরণের সঙ্গে কথা বলতে তার ভীষণ ভাল লাগত। এরপর ২০০৫-এর ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে তাদের সংসারে আসে ছেলে আজাদ রাও খান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

আমির খান কিরণ রাও ভেঙে গেল আমির-কিরণের সংসার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর