Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিনয়ে রুহাণী লাবণ্য

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৮ জুলাই ২০২১ ২০:৩৩

স্টেজ শো’র আয়োজক এবং বিভিন্ন চ্যানেলে একজন নান্দনিক, অনবদ্য উপস্থাপিকা হিসেবে রুহাণী লাবণ্য’র গ্রহণযোগ্যতা দিন দিন বেড়েই চলেছে। একজন উপস্থাপিকা হিসেবে রুহাণী লাবণ্য দর্শকের কাছে বেশ গ্রহনযোগ্যতা পেয়েছেন। দর্শকের ভালোবাসায় দেশের নানান টিভি চ্যানেলে প্রচারিত বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে লাবণ্য দর্শকের ভালোবাসায় বারবার সিক্ত হচ্ছেন। সেই ধারাবাহিকতায় লাবণ্য এবার অভিনয়ের জন্যও বেশ সাড়া পাচ্ছেন। হচ্ছেন দর্শকের ভালোবাসা সিক্ত প্রতিনিয়ত।

মুরাদ পারভেজ’র পরিচালনায় এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে জোহরা চরিত্রে অভিনয় করছেন লাবণ্য। এরইমধ্যে লাবণ্য অভিনীত পর্বগুলো’র প্রচার শুরু হয়েছে। বলা যায় প্রত্যেক পর্ব প্রচার শেষ লাবণ্য তার অভিনীত চরিত্রটির জন্য দারুণ রেসপন্স পাচ্ছেন। এই নিয়ে লাবণ্য বলেন, ‘সত্যি বলতে কী এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। তবে সেখানে আমার উপস্থিতি ছিলো খুউব কম। যে কারণে সেসব নাটকে অভিনয়ের পর রেনসপন্সটা সেরকমভাবে পাইনি। কিন্তু মুরাদ পারভেজ ভাইয়ের স্মৃতির আল্পনা আঁকি নাটকটিতে আমি খুউব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছি। যে কারণে নাটকটি প্রচার হবার পর থেকে বেশ সাড়া পাচ্ছি আমি। একজন উপস্থাপিকা হিসেবে নিজের কাজের জন্য নানানভাবে নানান মাধ্যমে আমি সাড়া পেয়েছি। কিন্তু অভিনয়ের জন্য এতো সাড়া পাবো, সেটা আসলে কখনো ভাবনায় ছিলোনা। এই ধরনের ভালো চরিত্রে কাজ করার সুযোগ পেলে আগামীতেও অভিনয় করার আশা রাখি। অনেক কৃতজ্ঞতা স্মৃতির আল্পনা আঁকি’র পুরো ইউনিটকে, আমার ভক্ত দর্শককে।’

বুয়েট থেকে আর্কিটেকচার বিষয়ে পড়াশুনা শেষ করা রুহাণী লাবণ্য উপস্থাপনাতেও বর্তমানে দারুণ ব্যস্ত সময় পার করছেন। বাংলাদেশ টেলিভিশন আয়োজিত নৃত্য বিষয়ে রিয়েলিটি শো ‘তারানা’র উপস্থাপনার কাজে ব্যস্ত রয়েছেন তিনি। একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ দর্শকপ্রিয় লাবণ্য। ২০১৪ সালে এশিয়ান টিভি ও দেশ টিভি’র দুটো অনুষ্ঠানের উপস্থপনার মধ্যদিয়ে একজন উপস্থাপিকা হিসেবে তার যাত্রা শুরু হয়। লাবণ্য জানান বর্তমানে ৬/৭টি চ্যানেলে তিনি নিয়মিত উপস্থাপনা করছেন। রুহাণী লাবণ্য প্রথম শিহাব শাহীনের পরিচালনায় ২০১৬ সালে ‘এক্স ফ্যাক্টর গেম ওভার’ নাটকে অভিনয় করেন।

সারাবাংলা/এএসজি

মুরাদ পারভেজ রুহাণী লাবণ্য স্মৃতির আল্পনা আঁকি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর