Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ড্রিম গার্ল’-এর সিক্যুয়েল আসছে

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ জুলাই ২০২১ ১৮:০৫

২০১৯ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা ও নুসরাত ভরুচা অভিনীত সিনেমা ‘ড্রিম গার্ল’। অনেক বেশি হাস্যরসে ভরপুর ছবিটি বেশ বড় সাফল্য পেয়েছিলো সে সময়ে। একতা কাপুর প্রযোজিত ছবিটির কাহিনিকার ও পরিচালক ছিলেন রাজ শান্দিল্যা। চিত্রনাট্যের গতিশীলতা, দম ফাটানো হাসির দৃশ্য, অভিনয় ও সঙ্গীতের জন্য দর্শকরা ছবিটিকে অনেক পছন্দ করেছিলো।

৯০ দশকে গোবিন্দের অভিনয় করা কমেডি ছবিগুলোর কথা মনে করে দিয়েছিলো সবাইকে। যার কারণে এটি আয়ুষ্মান খুরনার ক্যারিয়ারের অন্যতম বক্স অফিস হিট ছবি। যা আয় করেছিলো ১৪২ দশমিক ২৬ কোটি রুপী।

বিজ্ঞাপন

এত এত সফলতা যে ছবির ঝুলিতে সে ছবিটির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা। বলিউড হাঙ্গামা বলছে, ছবিটি সিনেমা হলের পাশাপাশি টেলিভিশনেও অনেক ভালো করেছিলো। দর্শকরা ছবিটি বার বার দেখেছিলো। এগুলো প্রমাণ করে ছবিটি অনেক ভালোভাবে নিয়েছিলো সবাই। ফলে এমন স্মরণীয় ছবির সিক্যুয়েল সবার আগ্রহে থাকবে নিঃসন্দেহে।

সূত্র বলছে, পরিচালক রাজ শান্দিল্যা বেশ কয়েকবার চিত্রনাট্য চূড়ান্ত করার চেষ্টা করেছেন। যদিও এর মধ্যে আরেকটি ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। এখনও পরিষ্কার নয়, তিনি কোন ছবিটির শুটিং আগে করবেন। সবকিছু পরিষ্কার হবে মাস খানেকের মধ্যে।

‘ড্রিম গার্ল’-এর সিক্যুয়েল হচ্ছে এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। কিন্তু এবারও কি প্রধান চরিত্রে আয়ুষ্মান খুরানা থাকছেন? সূত্র বলছে, অবশ্যই! কিন্তু তাকে এখনো গল্প শোনানো হয়নি।

একজন বক্স অফিস বিশেষজ্ঞ বলছেন, এটা নিশ্চিত নির্মাতারা এখনও ছবির জন্য কাউকে চূড়ান্ত করেননি। চলমান করোনা মহামারীর কারণে প্রতিটা ছবির শুটিং পিয়েছে যাচ্ছে। আমাদের অফিসিয়াল ঘোষণার জন্য অপেক্ষা করা উচিত।

বিজ্ঞাপন

‘ড্রিম গার্ল’-এর গল্প ছিলো কর্মবীর ওরফে কর্মকে (আয়ুষ্মান খুরানা) নিয়ে। মাধুরা অঞ্চলের বেকার ছেলে সে। মঞ্চে নারীর চরিত্রে অভিনয় করে। ভালো কোনো চাকরি না পেয়ে সে এমন একটি কল সেন্টারে চাকরি নেয় যেখানে পূজা নামক এক নারী হিসেবে পুরুষ গ্রাহকদের সঙ্গে কথা বলে। সবকিছু ঠিকঠাক চলছিলো। বিপত্তি বাধে তার চার জন গ্রাহককে নিয়ে যারা তার প্রেমে পড়ে যায়— তার বোন জামাই (অভিষেক ব্যানার্জি), সব সময় মাথা গরম কিশোর (রাজ বানশালী), পুলিশ অফিসার (বিজয় রাজ) ও সাংবাদিক রমা (নিদি বিশত)। তার জন্য আরও চমক অপেক্ষা করছিলো যখন রাহুল নামে একজন তার জন্য পাগল হয়ে যায়। সে ব্যক্তি আরও কেউ ছিলো না, তার বাবা জগদিৎ (আন্নু কাপুর)।

সারাবাংলা/এজেডএস

আয়ুষ্মান খুরনা ড্রিম গার্ল সিক্যুয়েল

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর