Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদ ধারাবাহিক ‘গ্যাংস্টার গণি ভাই’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৩ জুলাই ২০২১ ১৫:১৩

ঢাকায় এসে চাকরি না পেয়ে গণি ভাই হয়ে গেছে গ্যাংস্টার। তার নামে কাঁপে এখন পুরো শহর। চাঁদাবাজি হোক কি কিডন্যাপ, কী করে না গণি ভাইয়ের গ্যাং! গণি ভাইয়ের গ্যাং-এর সক্রিয় সদস্য ডানহাত রোমিও, বামহাত মজনু আর অজুহাত হীরামন। অজুহাতের মন পেতে তুমুল দুশ্চিন্তা ডান আর বামের! আর ওদিকে দুশ্চিন্তা গণি ভাইয়ের অন্য আরেক রকম-গ্রামে থাকা তার বউ আর মেয়ে যদি জেনে যায় তার গ্যাংস্টার হয়ে যাওয়ার কথা? যদি কোনোদিন ধরা পড়ে যায় সে?

বিজ্ঞাপন

মানুষ যা ভাবেও না, কখনো কখনো তা হয়ে যায়। আর তাই তো গ্যাংবাড়িতে এসে উপস্থিত হয় গণি ভাইয়ের বউ মিতালি আর ছোট্ট কন্যা পাখি, যার ফলে সমূহ বিপদে পড়ে পুরো গ্যাং। বন্ধ হয়ে যায় তাদের কাজ। খারাপ মানুষগুলো নিজেদের ভালো হিসেবে উপস্থাপন করতে গিয়ে পড়তে থাকে মজার মজার বিপদে। সেই বিপদ চরমে উঠলে গ্যাং-এ দেখা দেয় বিদ্রোহ। কোন দিক সামলাবে গণি ভাই, নিজের গ্যাং নাকি পরিবার? এবার কি সত্যিটা প্রকাশ হয়েই পড়বে নাকি গণি ভাই বরাবরের মতো সামলে নিতে পারবে সব কিছু?`

বিজ্ঞাপন

এই রকম একটি গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘গ্যাংস্টার গণি ভাই’। নাটকটির চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক এবং এর সংলাপ লিখেছেন কলিন রড্রিক।

মোস্তফা মনন ও ফিরোজ কবির ডলার পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন, সুজাত শিমুল, তানভীর, মাসুদ, রোদেলা মির্জা, আনন্দ খালেদ, শিশু শিল্পী মৌমিতা।

দীপ্ত টিভির ঈদ আয়োজনে ঈদের ৭ দিন বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

সারাবাংলা/এজেডএস

গ্যাংস্টার গণি ভাই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর