Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে নাগরিক টিভিতে দুই ধারাবাহিক

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৪ জুলাই ২০২১ ১০:২৬

ঈদ ধারাবাহিক ‘দীপুর সংসার’

এবারও নাগরিক টিভি ঈদে নিয়ে আসছে বর্ণাঢ্য আয়োজন। ঈদের সাতদিন নানা রকমের অনুষ্ঠানে চ্যানেলটি সাজবে আকর্ষণীয় সাজে। এই আয়োজনে দুটি ধারবাহিক নাটক উপভোগ করবেন দর্শকরা।

নাগরিক টিভির ঈদ আয়োজনে প্রচার হবে ৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’। রচনা করেছেন মাহবুব হাসান জ্যোতি। পরিচালনা করেছেন আশরাফী মিঠু। এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, সারিকা ও নিলয় আলমগীর। এটি প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টা ৪৫ মিনিটে।

বিজ্ঞাপন
৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’

৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’

এছাড়াও ঈদ আয়োজনে প্রচার হবে ৭ পর্বের আরো একটি ধারাবাহিক ‘দীপুর সংসার’। রচনা করেছেন সুস্ময় সুমন। পরিচালনা করেছেন আদিত্য জনি। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মায়মুনা মম, নিলাঞ্জনা নীলা প্রমুখ। প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টায়।

‘প্যাচিং ম্যাচিং’ নাটকটি গড়ে উঠেছে মিশুক, শিশির ও শেলী নামের তিন তরুণ-তরুণীকে কেন্দ্র করে। তিনজনই যার যার সামাজিক অবস্থান সম্পর্কে একে অপরের কাছে বাড়িয়ে বলে, লুকিয়ে রাখে আসল পরিচয়। কিন্তু একসময় জানা যায় তিনজনের প্রকৃত সত্যিটা।

৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’

৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’

আর নানা মজার কান্ডের ভেতর দিয়ে কীভাবে একটি সংসারকে আনন্দময় করে রাখে দীপু, তারই দারুণ উপস্থাপনা দেখা যাবে ‘দীপুর সংসার’ নাটকটিতে।

সারাবাংলা/এএসজি

ঈদে নাগরিক টিভিতে দুই ধারাবাহিক জাহিদ হাসান নাগরিক টিভি নিলয় আলমগীর মায়মুনা মম শ্যামল মাওলা সারিকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর