Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিটিভির ঈদ আয়োজনে ‘ভূবন মাঝি’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ জুলাই ২০২১ ১৩:১৯

ঈদ-উল আযহায় জিটিভিতে প্রচারিত হবে পরমব্রত চট্টোপাধ্যায় ও অপর্ণা ঘোষ অভিনীত বাংলা ছায়াছবি ‘ভূবন মাঝি’। ঈদ স্পেশাল ব্লকবাস্টার মুভিজ-এ ঈদের ২য় দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচারিত হবে বহুল প্রশংসিত এই চলচ্চিত্রটি।

নন্দিত নির্মাতা ফাকরুল আরেফিন খান-এর পরিচালনায় ‘ভূবন মাঝি’ ছবির প্রেক্ষাপট- ১৯৭০ সালের নির্বাচনের অল্প কিছুদিন পূর্বে। নহির গ্রাম থেকে কুষ্টিয়া শহরে ডিগ্রি পড়তে আসে। দেশজুড়ে নির্বাচন আর স্বাধীনতার আন্দোলন তাকে বিন্দুমাত্র বিচলিত করেনি। বরং চাচাত বোনের বান্ধবী ফরিদা বেগম আর থিয়েটার ছিল তার ধ্যান-জ্ঞান। কিন্তু ধীরে ধীরে স্বাধীনতা সংগ্রাম ও বাংলাদেশের জন্মের বহু ঐতিহাসিক ঘটনার সাক্ষী হয়ে যায় সে। ১৯৭১ থেকে ২০১৩ সাল পর্যন্ত বিস্তৃত ইতিহাস ও প্রেম, বিদ্রোহ ও সংস্কৃতি এসব নিয়ে গড়ে উঠেছে ভুবন মাঝি।

‘ভূবন মাঝি’ ছবিতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, কাজী নওশাবা আহমেদ, সুষমা সরকার এবং ওপাড় বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

সারাবাংলা/এএসজি

অপর্ণা ঘোষ কাজী নওশাবা আহমেদ জিটিভির ঈদ আয়োজন জিটিভির ঈদ আয়োজনে ‘ভূবন মাঝি’ পরমব্রত চট্টোপাধ্যায় ফাকরুল আরেফিন খান ভূবন মাঝি মাজনুন মিজান সুষমা সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর