Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপূর্বকে নিয়ে ডাকাতদের মজার কাণ্ড

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ জুলাই ২০২১ ১৪:২৫

ঈদ উপলক্ষে নির্মিত হলো বিশেষ একক নাটক ‘ভালোবাসা প্রমাণিত’। সোহেল আরমান-এর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, কেয়া পায়েল প্রমুখ। প্রচারিত হবে ঈদের ২য় দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

বিশেষ একক নাটক ‘ভালোবাসা প্রমাণিত’-এর গল্পে দেখা যাবে- কেয়াকে বাসায় রেখে তার বাবা-মা কয়েকদিনের জন্য ঢাকার বাইরে যায়। একা যেন থাকতে না হয় সেজন্য তার এক ফুপুকে বাসায় রাখা হয়। সন্ধ্যায় তাকে পড়াতে আসেন গৃহশিক্ষক আশরাফ। খুব সহজ-সরল এবং সৎ ছেলে হিসেবে আশরাফকে পছন্দ করেন কেয়ার বাবা-মা।

বিজ্ঞাপন

একদিন পড়ানোর জন্য বাসায় ঢুকেই আশরাফ আঁৎকে ওঠে। কেয়াকে ঘিরে আছে কয়েকজন ডাকাত। তাদের হাতে পিস্তলসহ বিভিন্নরকম অস্ত্র। আশরাফ ভয় পেয়ে পালাতে চাইলে তাকে আটকায় ডাকাতরা। পুলিশের তাড়া খেয়ে তারা এখানে এসেছে, যতক্ষণ পর্যন্ত তাদের নিরাপত্তা নিশ্চিত না হয় ততক্ষণ তারা যাবে না বলে জানায়। আশরাফকেও তারা এখান থেকে যেতে দিবে না।

এদিকে ভীতু আশরাফকে নিয়ে নানা মজার ঘটনা ঘটায় ডাকাতরা। এক পর্যায়ে কেয়া আশরাফকে বলে ডাকাতরা মেরে ফেলার আগে একটা সত্য কথা বলে যেতে, সেটা হলো সে জানে আশরাফ তাকে ভালোবাসে কিন্তু বলতে পারে না। আশরাফ অস্বীকার করে, কিন্তু কেয়া তাকে ছাড়ে না। ডাকাতের কাছ থেকে পিস্তল নিয়ে নিজের মাথায় ঠেকিয়ে বলে আশরাফ যদি সত্যি কথা না বলে তাহলে সে নিজেকে গুলি করবে। এরপর …

সারাবাংলা/এএসজি

অপূর্ব কেয়া পায়েল বিশেষ একক নাটক ভালোবাসা প্রমাণিত মাছরাঙা টেলিভিশন সোহেল আরমান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর