Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবার সঙ্গে কোরবানি দিবেন এবিএম সুমন

আহমেদ জামান শিমুল
২০ জুলাই ২০২১ ১৩:২৮

‘ঢাকা অ্যাটাক’খ্যাত নায়ক এবিএম সুমন প্রতি ঈদ ঢাকাতেই করেন। বড় হয়েছেন ঢাকাতেই। অন্য বছর ঈদ উপলক্ষে ব্যস্ততা থাকলেও এ বছর তেমন কোনো ব্যস্ততা নেই তার।

সারাবাংলার সঙ্গে ঈদ নিয়ে পরিকল্পনা নিয়ে সুমন বলেন, ‘ঈদের দিন খুব একটা আলাদা প্ল্যানিং থাকে না। আসলে আমি একজন অলস প্রকৃতির মানুষ। তবে ঈদের দিন সকালে নামাজ পড়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি।’

কোরবানি দেওয়া নিয়ে তিনি বলেন, আমি আসলে নিজে আলাদা করে কোরবানি দিই না। বাবার সঙ্গেই বেশির ভাগ সময় কোরবানি দিই। এবারও তাই করবো।

আগের বছরগুলোতে ঈদের দিন সবার সঙ্গে ঘুরতে বের হওয়া হলেও এবার তা হচ্ছে না। কারণ করোনার প্রকোপ বৃদ্ধি ও লকডাউন।

সুমন বলেন, করোনার প্রকোপ যেভাবে বাড়ছে তাতে তো বাইরে বের হতে সাহস পাই না। যতটুকু বের হই কোনো কাজ থাকলে তার জন্য বের হই। চেষ্টা করি যতটুকু সম্ভব স্বাস্থ্যবিধি মেনে চলার। এরপরও ভয়ে থাকি কখন না করোনায় আক্রান্ত হয়ে যাই।

বাংলাদেশে গত ফেব্রুয়ারি থেকে করোনার টিকা দেওয়া হচ্ছে। ইতোমধ্যে প্রায় ১ কোটি মানুষ করোনার টিকা পেয়েছেন। দেশের চলচ্চিত্র ও অন্যান্য শিল্পের অনেকেই টিকা নিয়ে নিয়েছেন। কিন্তু এখনও নেননি সুমন। এ নিয়ে বলেন, ‘তখন আসলে বয়সের বাইন্ডিংসের কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও নিতে পারি নাই। এবার ঈদের পরপরই নিয়ে নেওয়ার ইচ্ছে আছে।’

দীপংকর দীপনের সঙ্গে ‘ঢাকা অ্যাটাক’-এর পর আবার এক সঙ্গে কাজ করতে যাচ্ছেন সুমন। দেশের প্র্থম সাইবার থ্রিলার ‘আন্তর্জাল’-এ অভিনয় করবেন তিনি। এতে তার অভিনীত চরিত্রের নাম রায়হান, একজন সিআইডি অফিসার। ছবিটিতে আরও রয়েছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল ও বিদ্যা সিনহা মীম।

বিজ্ঞাপন

পূজা চেরির বিপরীতে ‘হৃদিতা’র কিছু অংশের শুটিং শেষ করেছেন সুমন। লকডাউনের কারণে ছবির শুটিং বাকি। সরকারি অনুদানের ছবিটি পরিচালনা করেছেন ইস্পাহানী আরিফ জাহান।

সারাবাংলা/এজেডএস

এবিএম সুমন কোরবানির ঈদ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর