Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২০ জুলাই ২০২১ ২০:১৯

ঐশ্বরিয়া রাই বচ্চন

সর্বশেষ তাকে পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘ফানি খান’ ছবিতে। দীর্ঘ বিরতির পর আবার পর্দায় ফিরছেন বলিউড তারকা বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। মনি রত্নমের তামিল ছবি ‘পুণ্যিয়ানি সেলভান’ দিয়ে পর্দায় কামব্যাক করছেন এই নায়িকা। ইতিমধ্যে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির ফার্স্ট লুক শেয়ার করে ঐশ্বরিয়া লেখেন, ‘জীবনে স্বর্ণযুগ আসে। মণি রত্নমের পুণ্যিয়ানি সেলভান PS1’। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঐশ্বরিয়াকে। আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির ফার্স্ট লুক শেয়ার করেন ঐশ্বরিয়া

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির ফার্স্ট লুক শেয়ার করেন ঐশ্বরিয়া

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। গত সপ্তাহে কেরালায় ছবির শ্যুটিং শুরু হয়েছে। তার আগে থাইল্যান্ড এবং হায়দরাবাদে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়। জানা গেছে, দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। ২০২২ সালে মুক্তি পাবে ছবির প্রথম পার্ট।

এর আগে মণিরত্নমের পরিচালনায় ‘গুরু’ ‘রাবণ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। এদিকে দীর্ঘ দিন পর ঐশ্বরিয়ার কামব্যাক দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। সামাজিক মাধ্যমে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারা।

সারাবাংলা/এএসজি

ঐশ্বরিয়া রাই বচ্চন পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া পুণ্যিয়ানি সেলভান বলিউড অভিনেত্রী মনি রত্নম


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর