Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদের বিশেষ নাটক ‘অবশেষে বৃষ্টি’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২২ জুলাই ২০২১ ১৫:১৫

ঈদের বিশেষ নাটক হিসেবে নির্মাতা তুহিন হোসেন নির্মাণ করলেন ঈদের বিশেষ নাটক ‘অবশেষে বৃষ্টি’। জোভান, সাফা কবির ও সুষমা সরকার অভিনীত এই বিশেষ নাটকটি প্রচারিত হবে ঈদের ৩য় দিন (শুক্রবার) রাত সাড়ে ১১টায় আরটিভিতে।

এই নাটকের গল্পে দেখা যাবে, তিন তলা বাড়ির চিলেকোঠার একটা রুমে রুদ্রর বসবাস। ছাদে প্রচুর গাছ এবং কবুতেরর বাসা। রুদ্র এই বাড়িতে উঠার পর থেকে বাড়িওয়ালীর ছাদে এসে গাছ আর কবুতেরর টেককেয়ার করতে হয়নি। রুদ্রই সারাক্ষন ওদের নিয়ে পড়ে থাকে।

এই বাড়ির দোতলায় এক নতুন ভাড়াটিয়া ওঠে। নাম সুস্মিতা। মেয়েটা নামের মতই দুর্দান্ত সুন্দর এবং শান্ত। যখনই ছাদে ওঠে দেখে রুদ্র হয় গাছের সেবা করছে না হয় কবুতরের সাথে গল্প করছে। বিষয়টা দারুণ লাগে সুস্মিতার কাছে। ধীরে ধীরে দুজনের মনে ভালোলাগা জন্ম নেয়। দুজন দুজনকে নিয়ে ভাবতে থাকে। দুজনেই মনে মনে ডিসিশন নেয় তাদের ভালোলাগার কথা প্রকাশ করবে। ঠিক ওমন একটা মুহুর্তেই সুস্মিতা বাড়িওয়ালী আন্টির কাছ থেকে জানতে পারে রুদ্র বিবাহিত। সুস্মিতাতো আকাশ থেকে পড়ে। খুবই মন খারাপ হয় সুস্মিতার। সারারাত ঘুমাতে পারলো না সুস্মিতা।

সকাল বেলা ছাদে গেলো। রুদ্র সুস্মিতাকে দেখেই রুম থেকে বেড়িয়ে আসে। মুখে যা আসে তাই বলে ছাদ থেকে নেমে যায় সুস্মিতা। রুদ্র যেনো কিছুই বুঝে ওঠতে পারলোনা। হঠাৎ এমন কেনো করলো সুস্মিতা।

এদিকে রুদ্রও বাড়িওয়ালীর কাছ থেকে জানতে পারলো সুস্মিতা বিবাহিতা। রুদ্র আর কোন কথা বলতে পারলোনা। মেজাজ পুরাই খারাপ হয়ে গেলো। এরপর দুজন যখনই মুখোমুখি হয় সামান্য কারন নিয়েও ঝগড়া বাধিয়ে দেয়। কেউ কাউকে সহ্য করতে পারেনা। প্রতিদিন ঝগড়া হয় ওদের।

এর মাঝে বাড়িওয়ালা কোন ভাবে যেনে ফেলে ওরা দুইজন আসলে কেউই বিবাহিত না। তার সাথে চিটিং করে বাসা ভাড়া নিয়েছে। এবং দুজনকে এক সপ্তাহর মধ্যে বাসা ছাড়ার নির্দেশ দেয়। দুজন পরে যায় মহাবিপাকে। এই অল্প সময় বাসা কোথায় পাবে! এরপর …

সারাবাংলা/এএসজি

অবশেষে বৃষ্টি আরটিভি ঈদের বিশেষ নাটক ঈদের বিশেষ নাটক ‘অবশেষে বৃষ্টি’ জোভান তুহিন হোসেন সাফা কবির সুষমা সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর