Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিগ বস ১৫’-তে নেই সালমান!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২২ জুলাই ২০২১ ১৬:১৪

ছোটপর্দায় আসতে চলেছে জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’। বলা যায় সালমানের কারনেই তুমুল জনপ্রিয়তা পায় এই শো। আর সালমান ভক্তদের জন্য নিঃসন্দেহেই তা বড় খুশির খবর। কিন্তু সালমান নয়, এবারের সিজনের হোস্ট হিসেবে নাকি দেখা যাবে অন্যদের।

এবারের সিজনে থাকছে বড় টুইস্ট। কালার্স চ্যানেলে সম্প্রচার হওয়ার আগে ‘ভুট সিলেক্ট’ অ্যাপে দর্শক দেখতে পারবেন ‘বিগ বস’। ছয় সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলবার পর তা টেলিভিশনে ফিরবে। ‘বিগ বস ওটিটি’-তে থাকছে ‘জনতা ফ্যাক্টর’। আমজনতার কাছে সুযোগ আসবে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার। আর তখন শো-এর সঞ্চালক হিসেবে কে থাকবেন সেটাই দেখার বিষয়।

৮ আগস্ট থেকে ভুট-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। সোশ্যাল মিডিয়ায় ভুট-এর পক্ষ থেকে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে সালমানকে বলতে শোনা যাচ্ছে, ‘বুট-স্যুট পরে আমি আসব বিগ বস হোস্ট করতে কালার্সে। তার আগে আপনারা বিগ বস দেখুন ভুট-এ।’

তার মানে ভুট-এর ‘জনতা ফ্যাক্টর’-এ থাকছেন না সালমান খান। এবার হোস্ট হিসেবে সেই ৬ সপ্তাহ কে বা কারা থাকবেন তার হালকা আভাস মিলেছে। শোনা যাচ্ছে, বিগ বসের বিখ্যাত জুটি সিডনাজ অর্থাৎ সিদ্ধার্থ শুক্লা ও শহেনাজ গিল করবেন শো-এর সঞ্চালনা।

সারাবাংলা/এএসজি

‘বিগ বস ১৫’-তে নেই সালমান! বিগ বস ১৫ ভুট সিলেক্ট সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর