Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোশ্যাল মিডিয়া নিয়ে ইরফান আর সারিকার লড়াই!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ জুলাই ২০২১ ১৮:৪৭

মোবাইল ফোনের মত একটা ছোট্ট যন্ত্রের মাধ্যমে মানুষ ডিজিটাল সমাজে আবদ্ধ হয়ে থাকবে এটা কিছুতেই মানতে পারে না সাইকিয়াটিস্ট আদনান। সে কিছুতেই মানুষকে বোঝাতে পারে না চ্যাটের চেয়ে একটা চিঠি কতটা আকর্ষণীয়। প্রতিদিন ভিডিও কলের চেয়ে মাসে একবার লুকিয়ে দেখা করা কত আনন্দের।

এই সোশ্যাল মিডিয়া সিনড্রোম থেকে মানুষকে মুক্ত করার জন্য একটা অভিনব ক্লিনিক গড়ে তোলে আদনান। সেখানে আসতে থাকে অদ্ভুত অদ্ভুত সব রোগী। কেউ চ্যাট করতে করতে কথা বলা ভুলে গেছে, কেউ যা করছে তা-ই লাইভ দেখাচ্ছে, কেউ সামনে এসে অন্যায়ের প্রতিবাদ না করে ঘরে বসে বিপ্লব করে যাচ্ছে আবার কেউ মেয়ে সেজে ছেলেদেরকে বোকা বানাতে গিয়ে এখন নিজেকেই মেয়ে ভাবতে শুরু করেছে।

আদনান বিচিত্র এইসব রোগীকে বিচিত্র সব চিকিৎসা দিচ্ছে। ভালোই জমে উঠেছে তার ক্লিনিক। বিপত্তি শুরু হয় নারীবাদী রোগী ময়নার আগমনে। ময়না প্রচন্ড পুরুষ বিদ্বেষী। ময়না আদনানের চিকিৎসাকে গুরুত্বই দিতে রাজি নয়। তার ধারণা আদনান ভুয়া ডাক্তার। সোশ্যাল মিডিয়া ছাড়া এই যুগে চলা সম্ভব নয়। এই ক্লিনিক সমাজকে পিছিয়ে দিচ্ছে। এ নিয়ে শুরু হয় ময়নার সাথে আদনানের লড়াই।

এমনই এক গল্পে ঈদ আয়োজনের জন্য নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘সোশ্যাল মিডিয়া সিনড্রোম’। সোহেল নাহিদ-এর রচনায় এবং শেখ নাজমুল হুদা ইমন-এর পরিচালনায় এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সারিকা। প্রচারিত হবে ঈদের ৫ম দিন (রোববার) রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

ইরফান সাজ্জাদ ঈদ আয়োজন টেলিফিল্ম ‘সোশ্যাল মিডিয়া সিনড্রোম’ মাছরাঙা টেলিভিশন সারিকা সোশ্যাল মিডিয়া সিনড্রোম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর