Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৪ জন সঙ্গীতশিল্পী নিয়ে আনজাম মাসুদের ‘আমি কথা বলতে চাই’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৭ জুলাই ২০২১ ১৫:৫৪

দেশ বিদেশে দর্শক সমাদৃত নন্দিত একজন উপস্থাপক আনজাম মাসুদ। উপস্থাপনার জন্য তিনি দেশে যেমন শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ সম্মাননায় ভূষিত হয়েছেন, ঠিক তেমনি আন্তর্জাতিকভাবেও তিনি স্বীকৃতিতে ভূষিত হয়েছেন। বাংলাদেশ টেলিভিশনে তার গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও নির্দেশনায় ‘পরিবর্তন’ ছিলো সর্বশেষ দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান।

মাঝে বেশকিছুদিন বিরতি নিয়ে গেলো ঈদুল ফিতরে এটিএন বাংলায় দেশের মেধাবী উপস্থাপকদের নিয়ে বিশেষ প্রতিযোগিতামূলক টক শো ‘আমি কথা বলতে চাই’ নির্মাণ করেন। এতে দেশের ১৫ জন উপস্থাপক অংশগ্রহন করেন। অনুষ্ঠানটি প্রচারের পর দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। যে কারণে এটিএন বাংলা কর্তৃপক্ষ এই ঈদুল আযহা উপলক্ষে তাকে একই ধরনের একটি অনুষ্ঠান নির্মাণের বিশেষ অনুরোধ করে। সেই অনুরোধের ধারাবাহিকতাতেই এবার বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের ১৪ জন গায়ক গায়িকাকে নিয়ে হাজির হচ্ছেন আনজাম মাসুদ। যথারীতি অনুষ্ঠানের নাম ‘আমি কথা বলতে চাই’।

বিজ্ঞাপন

আজ (২৭ জুলাই) রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচার হবে। আর এতে অংশ নিয়েছেন আঁখি আলমগীর, দিলশাদ নাহার কনা, সুজন আরিফ, সাব্বির জামান, অপু আমান, পুলক, কিশোর দাস, মেহরাব, লিজা, ইমরান, কর্ণিয়া, ঝিলিক, ফাতিমা তুয যাহরা ঐশী এবং সিঁথি। সঙ্গীতশিল্পীদের নিয়ে ঈদ বিশেষ ‘আমি কথা বলতে চাই’ পর্বটির গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন আনজাম মাসুদ।

এই অনুষ্ঠান প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, ‘আমি সাধারণত বিটিভি এবং এটিএন বাংলাতেই অনুষ্ঠান করে থাকি। সর্বশেষ বিটিভিতেই আমার একটি অনুষ্ঠানে ১২ জন সঙ্গীতশিল্পীকে নিয়ে একটি গান করিয়েছিলাম। এবার আমারই ঈদ অনুষ্ঠানে আমার আহ্বানে সাড়া দিয়ে ১৪জন সঙ্গীতশিল্পী অংশগ্রহন করেছেন। আমার যতোটুকু জানা আছে, এর আগে কোন অনুষ্ঠানে একসঙ্গে ১৪ জন সঙ্গীতশিল্পীকে একসঙ্গে পাওয়া যায়নি। আমার এই অনুষ্ঠানটিকে আলোকিত করার জন্য প্রত্যেকের কাছেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ আমার টার্গেট সম্পূর্ণ পূরণ হয়েছে।’

বিজ্ঞাপন

আনজাম মাসুদ জানান অনুষ্ঠানে সঙ্গীতশিল্পীরা দর্শকের জন্য এমন কিছু কথা শেয়ার করেছেন যা তারা আগে কখনো বলেননি কোথাও এবং অনুষ্ঠানে বুদ্ধির খেলা হয়েছে। উল্লেখ্য গেলো ১২ জুলাই বিএফডিসির এটিএন বাংলার স্টুডিওতে আনজাম মাসুদের বিশেষ এই অনুষ্ঠানের রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়। ‘আমি কথা বলতে চাই’ অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক তাশিক আহমেদ।

সারাবাংলা/এএসজি

আনজাম মাসুদ আনজাম মাসুদের ‘আমি কথা বলতে চাই’ আমি কথা বলতে চাই

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর