Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ম বর্ষপূর্তিতে ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্ব!

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২১ ১৮:১৭

মাছরাঙা টেলিভিশনের ১০ বছর পূর্তি হচ্ছে শুক্রবার (৩০ জুলাই)। দুই ঘন্টার অনুষ্ঠান প্রচার করার মাইলফলকও পূর্ণ করছে ‘রাঙা সকাল’। প্রতিদিন সকাল বেলার বিশেষ আয়োজন ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের ১০ম বর্ষপূর্তির বিশেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখার জন্য শুক্রবার সকাল ৭টা থেকে ৯টা প্রচারিত হবে বিশেষ পর্ব।

এই পর্বটিতে অতিথি হিসেবে দেখা যাবে অনুষ্ঠানের দুই উপস্থাপিকা নন্দিতা ও লাবণ্য’কে। উপস্থাপনার পাশাপাশি সংগীতশিল্পী হিসেবেও নিয়মিত কাজ করছেন দুজন। নন্দিতা প্লেব্যক করেছেন অস্তিত্ব, হালদা, ফাগুন হাওয়ায়, বিশ্বসুন্দরী চলচ্চিত্রে। অন্যদিকে ‘অগ্নি’ চলচ্চিত্রের শিরোনাম গানের মাধ্যমে প্লেব্যাক ক্যারিয়ার শুরু হয়েছিল লাবণ্য’র।

বিজ্ঞাপন

দুই উপস্থাপিকা টানা দুই ঘন্টা প্রথমবার পাশাপাশি বসে ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে গান শোনাবেন। আর এই বিশেষ পর্বটি সঞ্চালনা করবেন ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের দুই উপস্থাপক কিবরিয়া ও রুম্মান।

সংগীত পরিবেশনের ফাঁকে আজকের পর্বে চারজন উপস্থাপক ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের নেপথ্যের গল্প, এ অনুষ্ঠানের সফলতার নেপথ্যে যেসব নিবেদিতপ্রাণ কর্মীরা রয়েছেন, তাদের নিয়ে কথা বলবেন। বিশেষ করে শুরু থেকে আজ অব্দি এ অনুষ্ঠানের মূল ভাবনা, অতিথি নির্বাচন এবং সার্বিক তত্ত্বাবধান করছেন মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য যারা নিজেদের অবস্থান থেকে ইতিবাচক ভূমিকা রাখছে, সেসব আলোকিত ব্যক্তিত্বরাই অলংকৃত করেন ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের অতিথির আসন। এ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, ভাষাসৈনিকসহ বিজ্ঞানী, সমাজবীদ, কৃষিবিদ, শিক্ষাবিদ, অর্থনীতিবিদ, লেখক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব-সমাজের বিভিন্ন পেশার মানুষরা শূণ্য থেকে অনন্য হয়ে ওঠার বা সফল হবার নেপথ্যের গল্প জানিয়েছেন দর্শকের সাথে।

বিজ্ঞাপন

শুধু মাছরাঙা টেলিভিশনের ঢাকার স্টুডিও-ই নয়, ‘রাঙা সকাল’ প্রচারিত হয়েছে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান, পাবনা, ময়মনসিংহ, চট্টগ্রাম এবং খুলনা থেকে। ‘রাঙা সকাল’ প্রযোজনা করছেন জোবায়ের ইকবাল।

সারাবাংলা/এজেডএস

মাছরাঙা টেলিভিশন রাঙা সকাল

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর