Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভেজা শরীর, গাল ভর্তি দাঁড়ি! চমকে দিলেন বলিউড বাদশা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ আগস্ট ২০২১ ১৪:২৮

শাহরুখ খান- যাকে বলা হয় বলিউডের মুকুটহীন ‘বাদশা’। নতুন প্রজন্মের অভিনেতাদের কাছে যিনি একমাত্র ‘আইডল’। নিজের লম্বা ফিল্মি কেরিয়ারে তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন ‘কিং খান’ খ্যাত এই অভিনেতা। শীঘ্রই ‘পাঠান’ দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন শাহরুখ। সম্প্রতি শাহরুখের ফটোশ্যুট ঘুম উড়িয়েছে নেটিজেনদের। বহু বছর পর শার্টলেস অবতারে হাজির হন অভিনেতা। ফটোশ্যুটে অভিনেতার চুল থেকে স্টাইল সবটাই চমকপ্রদ দেখাচ্ছে।

বিজ্ঞাপন
এই ছবি তুলেছেন বলিউডের সেলেব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি

এই ছবি তুলেছেন বলিউডের সেলেব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি

আর এই ছবি তুলেছেন বলিউডের সেলেব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি- যার ফ্যাশন ক্যালেন্ডার নিয়ে চর্চা চলছে বেশ কিছুদিন ধরেই। হবে নাই বা কেন? একের পর এক পরিচিত মুখের অপূর্ব সব ছবি সামনে আনছেন এই ফ্যাশন ফটোগ্রাফার। আর তার অ্যালবাম প্রকাশ মানেই একের পর এক বোমা ফাটানো সেলেব ছবি।

বিখ্যাত এই সেলিব্রিটি ফটোগ্রাফারের ক্যামেরায় সম্প্রতি লেন্সবন্দি হন শাহরুখ। ইনস্টাগ্রামে ফটোশ্যুটের সেই ছবি শেয়ার করেছেন ডাব্বু। বলিউড বাদশার ছবি শেয়ার করে ফটোগ্রাফার ডাব্বু ক্যাপশনে লেখেন, ‘একবার আপনি নির্ভীক হয়ে গেলে, জীবনে সম্ভাবনা অসীম। ক্যারিশম্যাটিক শাহরুখ খান’। ছবিতে শর্টহীন দুর্দান্ত পোজে দেখা যায় বলিউডের বাদশাকে। কালো-সাদা মনোক্রোমে ছবিতে ভেজা শরীর এবং চুল, গালভর্তি দাঁড়িতে অসাধারণ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। ছবি দেখে প্রশংসা উপচে পড়ছে।

অন্যদিকে, বলিউডে কানাঘুষো খবর সাত বছর পর ফের একবার একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরছেন ভারতীয় ছবির ‘আইকনিক’ জুটি শাহরুখ খান এবং কাজল। আর এবারে এই জুটিকে বড়পর্দায় ফিরিয়ে আনছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি।

সারাবাংলা/এএসজি

চমকে দিলেন বলিউড বাদশা ডাব্বু রত্নানি বলিউড বাদশা শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর