Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টার টক-এর আড্ডায় গানে-কথায় রবীন্দ্র স্মরণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৫ আগস্ট ২০২১ ১৪:২২

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের আগামি প্রয়াণ দিবস-কে সামনে রেখে শনিবার (৭ আগস্ট) ‘স্টার টক্’র এই বিশেষ পর্বে অতিথি হিসেবে থাকবেন এই প্রজন্মের দুই গুণী শিল্পী ফারহিন খান জয়িতা এবং সেমন্তী মঞ্জরী। গানে-কথায় তারা স্মরণ করবে এই প্রাণের কবিকে।

বিজ্ঞাপন

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, ‘২২ শে শ্রাবণ। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। ৮০ বছর আগে কবিগুরু দেহত্যাগ করলেও প্রতিটি বাঙালির জীবনে তিনি এক অবিচ্ছেদ্য অংশ হয়ে আছেন, রয়ে যাবেন চিরকাল। আলাদা করে কোনো দিবসে তাকে স্মরণ করবার প্রয়োজন না হলেও নিজেদের জন্যই তাকে শ্রদ্ধা জানাতে ইচ্ছে করে বারবার। তারই গানের মধ্য দিয়ে তাকে শ্রদ্ধা নিবেদনের তেমনই এক ক্ষুদ্র প্রয়াস আগামী স্টার টক।’

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ৭ আগস্ট (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

সারাবাংলা/এএসজি

এক্সপ্রেশান্স ফারহিন খান জয়িতা সেমন্তী মঞ্জরী সৈয়দ আপন আহসান স্টার টক স্টার টক-এর আড্ডায় গানে-কথায় রবীন্দ্র স্মরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর