Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশের হাত ধরে জনসম্মুখে অন্তঃসত্ত্বা নুসরাত

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৫ আগস্ট ২০২১ ২১:০৯

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাকি মা হতে চলেছেন টলিউড নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান? এই প্রশ্নের উত্তর খুঁজতে সরগরম টলিপাড়া। আগামী মাসেই অর্থাৎ সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরাত জাহান। তারকা সাংসদের মা হওয়ার খবরে শিলমোহর পড়েছিল দিন কয়েক আগেই। সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি। কিন্তু সেই নিয়ে কোনও মন্তব্য করেননি টলিউডের এই তারকা। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট। এবার, আর কোনও লুকোচুরি নয়। প্রকাশ্যেই নিজেদের সম্পর্কের কথা জানিয়ে দিচ্ছেন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।

অন্তঃসত্ত্বা নুসরাতের হাত শক্ত করে ধরে থাকলেন যশ

অন্তঃসত্ত্বা নুসরাতের হাত শক্ত করে ধরে থাকলেন যশ

বুধবার বৃষ্টিভেজা দুপুরে হবু মা নুসরাতকে নিয়ে লাঞ্চ ডেটে পার্ক স্ট্রিটে হাজির যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা প্রেমিকার কতটা খেয়াল রাখছেন তিনি তা স্পষ্ট বুঝিয়ে দিলেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরাতকে নামালেন, রাস্তা দিয়েও হাতে হাত ধরেই হাঁটলেন এই প্রেমিক জুটি। এরপর কলকাতার পার্কস্ট্রিটের এক নামী রেঁস্তোরাতে বসে চলল মধ্যাহ্নভোজ।

মেঘলা দিনে প্রেমের পরশ ঘিরে ধরেছিল দুজনকেই। নীল রঙা কুর্তিতে সেজেছিলেন নসুরাত, চোখে চশমা, একদম মেকআপহীন লুকে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। এদিকে প্রেমিকার পোষাকের সঙ্গে মিল রেখেই হালকা ও গাঢ় নীল রঙা শার্টে সেজেছিলেন যশ। করোনা আবহে দুজনের মুখেই ছিল মাস্ক। এর আগে বহুবার আকারে-ইঙ্গিতে নিজেদের বিশেষ সম্পর্কের কথা জানিয়েছেন ‘যশরত’। কিন্তু এইভাবে প্রকাশ্যে হাতে হাত ধরে তিলোত্তমার রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়নি তাদের।

নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্ক পেরিয়ে এখন নতুন করে জীবনকে সাজিয়ে নিচ্ছেন নুসরাত, সেই সফরে যশের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তিনি।

সারাবাংলা/এএসজি

অন্তঃসত্ত্বা নুসরাত টলিউড অভিনেতা টলিউড অভিনেত্রী নুসরাত জাহান যশ দাশগুপ্ত যশ-নুসরাত


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর