Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীর দুই সিনেমা ও এক সিরিজ কি আটকে যাবে?

আহমেদ জামান শিমুল
৬ আগস্ট ২০২১ ২২:০২

মাদক মামলায় আটক আছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। গত ৪ আগস্ট র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে বাসা থেকে মদ ও বিভিন্ন মাদকসহ আটক করে। এরপরে বনানী থানায় তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়। আটকের পর থেকে কথা উঠেছে তাহলে তার হাতে থাকা দুটি সিনেমা ও একটি ওয়েব সিরিজ তাহলে আটকে যাবে? নাকি ভিন্ন কাউকে নিয়ে কাজগুলো হবে?

ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা নিয়ে রাশিদ পলাশ বানাচ্ছেন ‘প্রীতিলতা’। এ ছবিতে প্রীতিলতা হচ্ছেন পরীমনি। ইতোমধ্যে পরীর প্রীতিলতা লুকের পোস্টার সবাই দেখেছেন। শুটিংও হয়েছে ত্রিশ শতাংশের মতো। এ অবস্থায় কীভাবে এগোবেন পরিচালক রাশিদ পলাশ।

রাশিদ পলাশ সারাবাংলাকে বলেন, আমরা আমাদের টিমের সঙ্গে কথা বলেছি। তারা বা আমি কেউই পরীকে বাদ দিতে চাই না। প্রথমতো প্রীতিলতা লুকে পরী একদম মানিয়ে গিয়েছেন। এছাড়া তিনি একজন অসাধারণ অভিনেত্রী। তাই তাকে বাদ দিয়ে ছবিটা করা আসলে সম্ভব হবে না।

আগামী ১৭ আগস্ট থেকে চট্টগ্রামে ছবিটির দ্বিতীয়াংশের শুটিং শুরু হওয়ার কথা ছিলো। তবে পরীমনি আটকের পর থেকে টিম ‘প্রীতিলতা’ কয়েকদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে। রাশিদ পলাশ বলেন, আমরা আশাবাদী পরী সঠিক বিচার পাবেন এবং খুব শিগগিরই তার জামিন হবে। প্রয়োজনে তার জন্য আমরা শুটিং পিছাবো।

টিভি চ্যানেলে আরটিভির প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সঞ্জয় সমাদ্দার নির্মাণ করবেন ‘বায়োপিক’। ছবিটির প্রধান চরিত্রে পরীমনির বিপরীতে থাকার কথা রয়েছে সিয়াম আহমেদের। এ ছবির ব্যাপারে এক সপ্তাহ পরে সিদ্ধান্ত জানা যাবে বলে জানিয়েছেন পরিচালক।

সঞ্জয় সমাদ্দার বলেন, আমাকে প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, তারা এক সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করবেন। সবকিছু দেখে সিদ্ধান্ত নিবেন—নতুন কাউকে নেওয়া হবে নাকি পরীকেই নিয়ে কাজটা করা হবে। এটা আসলে পুরোটা তাদের হাতে।

আগামী অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা আছে।

গত বছর মুক্তি পাওয়া ছবি ‘বিশ্বসুন্দরী’র পর থেকে পর কিছুদিন আগে পরীকে নিয়ে ‘অন্তরালে’ নামক একটি ওয়েব সিরিজের ঘোষণা দেন চয়নিকা চৌধুরী। তাকে ডিবি পুলিশ পরীমনির মাদকের মামলার ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার (৬ আগস্ট) আটক করেছে।

ডিবির হাতে আটকের আগে চয়নিকা বলেছিলেন, তারা পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নিবেন।

সারাবাংলা/এজেডএস

আন্তরালে পরীমনি প্রীতিলতা বায়োপিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর