Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের লেখা ও সুরে মুহিনের ‘পাগল হয়ে যাই’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৭ আগস্ট ২০২১ ১৪:২১

এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক মুহিন খান। এবারের ঈদে মুহিন খান ও লিজা’র একসঙ্গে দীপ্ত টিভিতে ‘গানের খেয়া’ অনুষ্ঠানে দু’জনের পারফর্ম্যান্স শ্রোতা দর্শককে মুগ্ধ করে। কিছুদিনের মধ্যেই তার নিজের ইউটিউব চ্যানেল ‘মুহিন খান’-এ প্রকাশ পেতে যাচ্ছে ‘পাগল হয়ে যাই’। গানটি লিখেছেন ও সুর করেছেন মুহিন খান নিজেই।

এই গান প্রসঙ্গে মুহিন খান বলেন, ‘এরইমধ্যে গানটির মিউজিক ভিডিতে নিজের উপস্থিতির অংশটুকুর কাজ সম্পন্ন হয়েছে। বাকী কাজটুকু শিগগিরই শেষ করা হবে। ভিডিওর কাজ শেষ করার জন্য এরইমধ্যে আমি পাবনা থেকে রাজধানীতে ফিরেছি। আমার নিজের গান বলেই বলছিনা, গানটির কথা ও সুর শ্রোতাদের ভীষণ ভালোলাগবে-এটা আমার বিশ্বাস।’

বিজ্ঞাপন

মুহিন জানান গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন এস এম সুমন। তবে মিউজিক ভিডিওতে তার সঙ্গে কে মডেল হবেন তা এখনো চুড়ান্ত হয়নি। আপাতত তার অংশের কাজটুকুই তিনি এগিয়ে নিচ্ছেন। মুহিন খানের লেখা ও সুর করা প্রথম গান ছিলো ‘কলিজায় লাগেরে’। মুহিন জানান এখন তিনি তার নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন নতুন গান নিয়ে কাজ করবেন, যা শুধুমাত্র তারই ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

এদিকে বাজারে লেখা একটি কবিতার বই আছে। নাম ‘তুমি সুন্দর’। তাম্রলিপি থেকে প্রকাশিত এই কবিতার বইটিতে মোট ৪৯টি কবিতা আছে। আগামী দিনেও কবিতার বই প্রকাশ করার প্রবল আগ্রহ আছে। গেলো বন্ধু দিবসে শেখ নজরুলের কথায় ‘বন্ধু হয়ে থেকো’ গানটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটির সুর করেছেন শিহাব।

সারাবাংলা/এএসজি

নিজের লেখা ও সুরে মুহিনের ‘পাগল হয়ে যাই’ পাগল হয়ে যাই মুহিন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর