Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৫০ পর্বে ‘১০০ তে একশো’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৮ আগস্ট ২০২১ ১৩:০৬

দেড়শত পর্বের মাইলফলক স্পর্শ করছে ধারাবাহিক নাটক ‘১০০ তে একশো’। সোমবার (৯ আগস্ট) নাটকটির ১৫০তম পর্ব প্রচারিত হবে। গত বছরের ১ ডিসেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে প্রচার শুরু হওয়া তারকাবহুল এই ধারাবাহিকটি এরইমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

মুনতাহা বৃত্তা’র রচনায় এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, সালাউদ্দিন লাভলু, সাজু খাদেম, আরফান, অ্যালেন শুভ্র, তারিক স্বপন, তানিয়া আহমেদ, মিম মানতাশা, রুনা খান, উর্মিলা শ্রাবন্তী কর, সুমাইয়া মিথিলা, শামীমা তুষ্টি, মনিরা মিঠুসহ আরও অনেকে।

অদ্ভুত এক গ্রামকে ঘিরে নাটকের গল্প। গ্রামের নাম প্রবাসপুর। এখানকার পুরুষরা বেশিরভাগই প্রবাসে থাকে। আর নারীরা গ্রামের সবকিছু নিয়ন্ত্রণ করে। নিরাপত্তা প্রহরী থেকে শুরু করে দোকান, হাট-বাজার সবকিছুতে নারীদের কতৃত্ব। এই গ্রামে টাকার কোন চল নেই। ডলারে লেনদেন হয়। এখানে সবাই সুখে-স্বাচ্ছন্দ্যে বসবাস করে। কেউ কারো চেয়ে কম নয়। প্রত্যেকেই ১০০ তে একশো। বেশ ভালোভাবেই চলছিলো সবকিছু। কিন্তু করোনা ভাইরাস এসে এলোমেলো করে দিলো। গ্রামের পুরুষরা সবাই বিদেশ থেকে ফিরে আসে। বদলে যেতে থাকে তাদের জীবনধারা। গল্পে আসে নতুন মোড়।

মাছরাঙা টেলিভিশনে প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯ টায় প্রচারিত হচ্ছে নাটকটি।

সারাবাংলা/এএসজি

১৫০ পর্বে ‘১০০ তে একশো’ ধারাবাহিক ‘১০০ তে একশো’ মাছরাঙা টেলিভিশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর