Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির মুক্তির দাবিতে পরিষদ, সভাপতি কবি নির্মলেন্দু গুণ!

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১১ আগস্ট ২০২১ ১৬:৪০

চিত্রনায়িকা পরীমনি মাদক মামলায় কারাগারে রয়েছেন। গত ৪ আগস্ট থেকে র‍্যাবের একটি দল তার বনানীর বাসা থেকে তাকে আটক করে। তার পক্ষে বিপক্ষে বিভিন্নজন কথা বলছে। তার পক্ষের কিছু লোক গঠন করেছে পরীমনি মুক্তি পরিষদ। আর তার সভাপতি করা হয়েছে দেশের শীর্ষ কবি নির্মলেন্দু গুণকে!

ব্যক্তিগতভাবে পরীমনির মুক্তি দাবি করলেও নির্মলেন্দু গুণ এ ধরনের কোনো সংগঠনের সঙ্গে যুক্ত নেই বলে জানিয়েছেন। পুরো বিষয়টিতে বিরক্তি প্রকাশ ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন নির্মলেন্দু গুণ।

বিজ্ঞাপন

তার স্ট্যাটাসটি সারাবাংলার পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

আজ দেখলাম পরীমনি মুক্তি পরিষদের সভাপতি হিসেবে আমার নাম ও ছবি অপরিবর্তিত রেখে ঐ সংগঠনের সাধারণ সম্পাদকের নাম ও ছবি পাল্টে দেয়া হয়েছে।

আজকের সাধারণ সম্পাদকের নাম হলো জনাব গজর উদ্দিন। গজর উদ্দিন সাহেবের আগে সাধারণ সম্পাদক ছিলেন আরেকজন। তার নাম ভুলে গেছি। তারও আগে ছিলেন আরেকজন। তার নামও ভুলে গেছি। ওদের কাউকেই আমি চিনি না। পরিমনি মুক্তি পরিষদের কারও সঙ্গে আমার কখনও কোনো কথাও হয়নি।

আমি এই পোস্টার প্রচারের শুরুতেই অনুরোধ করেছিলাম ঐ পোস্টার থেকে আমাকে মুক্তি দিতে। পোস্টারে আমার নাম ও ছবি ব্যবহার না করতে।

কিন্তু ওরা আমার কথা শোনেনি। ওরা আমাকে স্থির রেখে সাধারণ সম্পদকের নাম ও ছবি ক্রমাগত পরিবর্তন করে চলেছে।

এদের প্রকৃত পরিচয় জানা সম্ভব বলে মনে হয় না। ওরা পরীমনির নিঃশর্ত মুক্তির দাবিতে একটা ভুয়া পরিষদ গঠন করে ভুয়া নাম ও ভুয়া ছবি ব্যবহার করছে। আমার ছবি ও নামটা ভুয়া নয়, এবং পাঠক মহলে কিঞ্চিত পরিচিত বলে মানুষ হয়তো মনে করছে বা করতে পারে–আমি আছি ওদের সঙ্গে।

বিজ্ঞাপন

আসলে আমি এসবের কিছুই জানি না।

আমি চাই ‘স্বপ্নর্জাল’ ছবিতে চমৎকার অভিনয় করে দর্শকচিত্ত জয় করা আমার ও আমাদের অনেকের প্রিয় অভিনেত্রী পরীমনি আইনী লড়াইয়ের ভিতর দিয়ে সসম্মানে মুক্তি লাভ করুন।

বর্ষীয়ান সাংবাদিক এবং সুসাহিত্যিক জনাব আব্দুল গাফফার চৌধুরীর সঙ্গে কণ্ঠ মিলিয়ে আমিও চাই প্রতিভাময়ী নায়িকা পরীমনি যেন কোনো মহলের প্রতিহিংসা এবং ষড়যন্ত্রের শিকার না হন।

সারাবাংলা/এজেডএস

নির্মলেন্দু গুণ পরীমনি পরীমনি মুক্তি পরিষদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর