Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে হৃত্বিক-দীপিকার ‘ফাইটার’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৪ আগস্ট ২০২১ ১৯:৫৪

প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটিতে হৃত্বিক-দীপিকা। সৌজন্যে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। আন্তর্জাতিক দর্শকের কথা মাথায় রেখে, বড় পর্দার জন্যই তৈরি করা হবে এই ছবি। চলতি বছর জানুয়ারিতে মুক্তি পেয়েছিল ছবির টিজারও। এবার সেই ছবির মুক্তির দিনক্ষণ ঘোষণা করলেন নির্মাতারা। ২০২৩-এ ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে তাদের এই ছবি।

জানা গেছে, ছবির চূড়ান্ত পর্বের প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা টিম। আর এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচালক সিদ্ধার্থ এবং দীপিকার সঙ্গে তিনটি ছবি পোস্ট করেছেন হৃত্বিক। যার ক্যাপশনে লিখেছেন, ‘টেকঅফের জন্য গোটা টিম প্রস্তুত’। হ্যাশট্যাগে ‘ফাইটার’। ছবিটি কেবল হিন্দিতে নয়, মুক্তি পাবে তামিল, তেলেগু, মালয়ালম ভাষাতেও।

হৃত্বিক লিখেছেন, ‘টেকঅফের জন্য গোটা টিম প্রস্তুত’

হৃত্বিক লিখেছেন, ‘টেকঅফের জন্য গোটা টিম প্রস্তুত’

‘ফাইটার’-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮। ‘ফাইটার’-এর বাজেট থেকে শুরু করে এর শ্যুটিংয়ের পরিকল্পনা যেভাবে করা হচ্ছে, তার থেকেই স্পষ্টভাবে আঁচ করা যায় এই ছবিকে আন্তর্জাতিক মানের অ্যাকশন ছবি হিসেবে পেশ করার পরিকল্পনা নির্মাতা সংস্থার। নিজের কেরিয়ারে এই প্রথম ইন্ডিয়ান এয়ার ফোর্স-এর এক অফিসারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। প্রায় চার-পাঁচটি দেশে ‘ফাইটার’-এর শ্যুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

সারাবাংলা/এএসজি

আসছে হৃত্বিক-দীপিকার ‘ফাইটার’ দীপিকা পাড়ুকোন ফাইটার হৃত্বিক রোশান হৃত্বিক-দীপিকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর