Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদকসহ গ্রেফতার বলিউড অভিনেতা আরমান কোহলি

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৯ আগস্ট ২০২১ ১৬:০৭

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নড়েচড়ে গেছে বলিউডের বিশ্বাসের সব ভিত। সুশান্তের মৃত্যুর পর প্রথম আলোচিত বিষয় ছিল রুপালিজগতের স্বজনপোষণ। সেখান থেকে বিষয়টি এসে ঠেকে মাদকে! আর মাদক প্রসঙ্গ আসতেই একের পর এক জড়াচ্ছে বলিউডের তাবৎ সব রথী-মহারথীদের নাম। বলিউডে এখনো চলছে মাদক নিয়ে মহাকাণ্ড। সেই মাদক কাণ্ডে এবার গ্রেফতার হলেন বলিউডের অভিনেতা আরমান কোহলি। শনিবার (২৮ আগস্ট) রাতে আরমানের বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। তারপর তাকে তখনই জেরার জন্য নিয়ে যাওয়া হয় মুম্বাইতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কার্যালয়ে। সেখানেই রোববার (২৯ আগস্ট) সকালে তাকে গ্রেফতার করল এনসিবি।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, আরমানের বাড়ি থেকে কিছু কোকেন উদ্ধার করেছেন এনসিবি। মাদক আইন আনুসারে তাকে গ্রেফতার করা হয়েছে। আজ আদালতে জামিনের জন্য আবেদন করতে পারবেন আরমান। আরও জানা গেছে, শুক্রবার টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেফতার করা হয়েছিল মাদক যোগে। সেই সূত্র ধরেই আরমানের বাড়িতে তল্লাশি চালানো হয়।

এদিকে এনসিবির আঞ্চলিক কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘তল্লাশির পর এনসিবি যে প্রশ্ন করেছিল, তাতে আরমান অস্পষ্ট উত্তর দিয়েছেন। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়েছে।’ তারপর সারা রাত জেরা করা হয় এই অভিনেতাকে।

উল্লেখ্য বলিউডে ‘ব্যাড বয়’ খ্যাত বহুল আলোচিত এই অভিনেতা কখনও নিজের বদমেজেজের জন্য তো কখনও বিতর্কিত মন্তব্য করার জন্য বারবার খবরে এসেছেন। তবে এবার বেশ বড় অপরাধের সঙ্গে তার নাম জড়াল। ‘জানি দুশমন: এক অনোখি কাহানি’ ছবির জন্য বেশি পরিচিত আরমান। তাকে সালমানের ‘প্রেম রতন ধন পায়ো’তেও অভিনয় করতে দেখা গিয়েছে। তবে আরমান সবচেয়ে জনপ্রিয়তা পায় সলমনের ‘বিগ বস ৭’ দিয়ে। যেখানে তার আর বলিউড অভিনেত্রী কাজলের বোন তনিশার প্রেম নিয়ে তুমুল চর্চা হয়েছিল। যদিও কাজল বা তনুজার সম্মতি না থাকায় বিগ বসের ঘর থেকে বেরনোর কিছুদিনের মধ্যেই ভেঙে যায় সে প্রেম-সম্পর্ক।

সারাবাংলা/এএসজি

আরমান কোহলি বলিউড অভিনেতা মাদকসহ গ্রেফতার বলিউড অভিনেতা আরমান কোহলি


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর