Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীর ক্ষোভ কার প্রতি?

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১ সেপ্টেম্বর ২০২১ ১৪:০২

২৭ দিন পর কারামুক্তি মিলেছে পরীমনির। গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে বের হওয়ার পর সংবাদ মাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা। তবে হাতের তালুতে এক লেখায় বলে গেলেন হাজার কথা। তালুর মাঝখানে তিনটি লাভ চিহ্ন এঁকে উপর ও নিচে লিখলেন ‘ডোন্ট লাভ মি বিচ’।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর নিজ বাসা থেকে পরীমনিকে আটক করা হয়। সেসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারের দাবি করে র‌্যাব। তার বিরুদ্ধে একটা মাদক মামলাও দায়ের করা হয়। কিন্তু এসবের বাইরেই বেশি চর্চা হয় পরীমনিকে নিয়ে। গুজব খবর আকারে একের পর এক তার প্রেমিকদের নাম আসতে থাকে স্যোশাল মিডিয়ায়। সেলিব্রেটি, রাজনীতিক, শিল্পপতি, আইনশৃঙ্খল বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে সাংবাদিকদের নাম জড়িয়েও তার প্রেমিক বানানো হয়। যেন প্রেমের এক বাগান খুলে বসেছেন পরীমনি। নানান কল্প কাহিনিও আসতে শুরু হয় এসব প্রেম ঘিরে। দুয়েকটা ভিডিও ফাঁসের ঘটনাও ঘটে।

বিজ্ঞাপন

এখন প্রশ্ন উঠেছে তাহলে পরীমনির এই হাতের লেখা কার উদ্দেশ্যে? সেই খবরও হয়ত পরীমনিই জানেন। তবে গল্পের ডালপালা এখন বিস্তৃত হচ্ছে সেই প্রেমিককে ঘিরেই। কার প্রতি এতো ক্ষোভ পরীমনির?

সারাবাংলা/এএম/এজেডএস

ডোন্ট টাচ মি বিচ পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর