Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা আর নেই

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫৮

আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার মুম্বাইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৪০ বছর। খবর ভারতীয় সংবাদমাধ্যমের।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন সিদ্ধার্থ। বিগ বস ১৩-এর জয়ী তিনি। ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। এরপর কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের কাছে প্রচুর জনপ্রিয়তা পান। ধারাবাহিকের নায়িকা আনন্দীর দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

বিজ্ঞাপন
সিদ্ধার্থ শুক্লা

সিদ্ধার্থ শুক্লা

২০১৪ সালে বলিউডে ডেবিউ করেন অভিনেতা। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। একাধিক রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। ‘বিগ বস ১৩’-এর জয়ী সিদ্ধার্থ ‘ইন্ডিয়ান গট ট্যালেন্ট’-এর মতো শো-হোস্ট করেছেন তিনি। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় ছিলেন অভিনেতা। প্রায়শই অনুরাগীদের সঙ্গে টুইটারের মাধ্যমে যোগাযোগ করতেন। অভিনেতার মৃত্যুর পরপরই ২০১৪ সালে তার একটি পুরনো টুইট ভাইরাল হয়ে যায়। টুইটে তিনি লিখেছিলেন, ‘যেতে হবে…. ধন্যবাদ সকলকে আমার সঙ্গে চ্যাটিং করার জন্য’। অভিনেতার মৃত্যুর পরই ভাইরাল হয়ে যায় এই টুইটটি।

সারাবাংলা/এএসজি

সিদ্ধার্থ শুক্লা হিন্দি টেলিভিশনের অভিনেতা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা আর নেই

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর