Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিলীপ কুমারকে হারিয়ে হতাশায় সায়রা বানু

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৩৭

গত ৭ জুলাই চিকিৎসকদের কাছে দিলীপ কুমারের মৃত্যুর খবর শুনে সায়রা বানু বলে উঠেছিলেন, ‘স্রষ্টা আমার বেঁচে থাকার কারণটাই কেড়ে নিল… সাহাবকে ছাড়া তো আমার জীবন অর্থহীন, আমি কিছু ভাবতেই পারছি না… দয়া করে সকলে প্রার্থনা করুন’। দিলীপ কুমার চলে গেছেন এখনো দু’মাস হয়নি। এরইমধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন দিলীপ-পত্নি বলিউডের কিংবদন্তি অভিনেত্রী সায়রা বানু। পরিবার সূত্রে খবর, রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালে ভর্তি করা হয়েছে সায়রা বানুকে। পরিস্থিতি কিছুটা অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয় বর্ষীয়ান অভিনেত্রীকে।

মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতাল সূত্রে খবর, ৭৭ বছরের অভিনেত্রীর হৃদরোগ ধরা পড়েছে। চিকিৎসকেরা তাকে অ্যাঞ্জিওগ্রাম করানোর পরামর্শ দিয়েছেন। হাসপাতালের এক চিকিৎসক ভারতীয় সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘গতকাল, তার কার্ডিয়াক পরীক্ষা করা হয়েছে এবং তার তীব্র করোনারি সিনড্রোম ধরা পড়েছে’। করোনারি অ্যাঞ্জিওগ্রাম করানোর পরামর্শ দিয়েছেন ডাক্তারেরা। যদিও সায়রা বানু কোনও রকম অ্যাঞ্জিওগ্রাম করাতে রাজি হননি বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। তিনি সম্মতি না দিলে কোনও ভাবেই এই অ্যাঞ্জিওগ্রাম করতে পারবেন না।

সায়রা বানুর যিনি চিকিৎসা করছেন সেই চিকিৎসক জানিয়েছেন, স্বামী প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুর পর হতাশার সঙ্গে লড়াই করছেন সায়রা বানু। চিকিৎসকের কথায়, তিনি বেশি ঘুমাননা। বাড়ি যেতে চান। অভিনেত্রীকে আইসিইউ থেকে শীঘ্রই সাধারণ রুমে স্থানান্তরিত করা হতে পারে। তবে সেটা তার শারীরিক অবস্থার উপর নির্ভর করছে।

৫৪ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন সায়রা বানু ও দিলীপ কুমার। ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। দম্পতির কোনও সন্তান নেই। সায়রা বানুর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তার অনুরাগীরা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছেন।

সারাবাংলা/এএসজি

দিলীপ কুমার দিলীপ কুমারকে হারিয়ে হতাশায় সায়রা বানু সায়রা বানু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর