Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইমতিয়াজের কথায় এসডি সাগরের ‘প্রিয়জন’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৭ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪৯

ব্যতিক্রমী কথামালায় প্রকাশ পেলো ‘প্রিয়জন’ শিরোনামের একটি গান। ইমতিয়াজ মেহেদী হাসানের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘বলনা তুই বলনা’খ্যাত শিল্পী এসডি সাগর।

‘বুকমার্ক করে রেখে তোমায়/মনের ব্রাউজারে/ইচ্ছে হলে দেখে নেবো/মধ্য দুপুরে’-এমন কথামালায় গানটির সুরারোপ করেছেন এস এম সোহেল এবং সঙ্গীতায়োজনে ছিলেন কণ্ঠশিল্পী নিজেই। সম্প্রতি গানটি দেশের ঐতিহ্যবাহী সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে প্রকাশিত হয়েছে।

বিজ্ঞাপন

গানটি নিয়ে কণ্ঠশিল্পী এসডি সাগর বলেন, গতানুগতিক ধারার বাইরে এতো সুন্দর কথামালার গান খুব কমই হয়। তাই গানের বাণী পড়ে আর দেরি না করে বরং গেয়ে ফেলি। নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি আপনাদের হৃদয়ে থেকে যাওয়ার মতো একটা গান উপহার দেয়ার। এখন সবার ভালো লাগলেই আমাদের সম্মিলিত প্রয়াস সার্থক হবে।

গীতিকার ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, প্রিয়জন এক সংজ্ঞাহীন অনুভূতির নাম। তাকে ঘিরে মানবমনে কতশত কল্পনা, কতশত গল্পের বুনন। এবার সেই বিশেষ মানুষটিকে নিয়ে আমার নিবেদন ‘প্রিয়জন’। চেষ্টা করেছি শব্দশৈলী দিয়ে একজন প্রেমিকচিত্তের চিত্র অংকন করতে। আশারাখি, আপনারা নিরাশ হবেন না।

সুরকার এস এম সোহেল বলেন, ‘প্রিয়জন’গানটা যে শুনবে তারই হৃদয়ে গেঁথে যাবে। এর কারণ, সুন্দর ও পরিচ্ছন্ন কথামালা। নিজের জায়গা থেকে আমিও চেষ্টা করেছি, সর্বোচ্চ ভালোটা দেয়ার। সবমিলিয়ে সুন্দর একটি গানের সৃষ্টি হয়েছে, যা বহুকাল মানুষের মনে রয়ে যাবে।

সারাবাংলা/এজেডএস

ইমতিয়াজ মেহেদী হাসান এসডি সাগর প্রিয়জন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর