Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্ঘটনায় আহত জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৭

মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়েছেন জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ। শুক্রবার সন্ধে সাড়ে ৭টা নাগাদ হায়দরাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি। খবর ভারতীয় সংবাদমাধ্যমের।

জানা গেছে মাত্রাতিরিক্ত গতিতে বাইক চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়েছিলেন তিনি। রাস্তায় বেশ কাদা থাকায় নাকি তারকার বাইকের চাকা স্কিড করে। তার ওপর গতিও ছিল প্রবল। নিয়ন্ত্রণ হারিয়েছিলেন সাই। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান সাই। এরপর দ্রুত তাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। এইমুহূর্তে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে দক্ষিণী তারকাকে। সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণসহ দক্ষিণী তারকারা।

বিজ্ঞাপন

জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে রয়েছেন তিনি। এইমুহূর্তে চিকিৎসায় ভালোই সাড়া দিচ্ছেন সাই। চোট গভীর হলেও গুরুতর নয়। হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে যে, অভিনেতার ব্রেন, স্পাইন অথবা অন্য কোনও গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। কলার বোনে ফ্র্যাকচার হয়েছে এবং বেশ কিছু সফ্ট টিস্যু ইনজুরি হয়েছে। তবে, এইমুহূর্তে কোনোরকমের অস্ত্রোপচারের প্রয়োজন নেই তার। সাইয়ের টিমের পক্ষ থেকেও জানানো হয়েছে, ‘আপাতত সুস্থ আছেন তারকা। উনি দ্রুত সেরে উঠছেন। চিন্তার কোনও কারণ নেই’।

সারাবাংলা/এএসজি

অভিনেতা সাই ধরম তেজ দক্ষিণী তারকা দক্ষিণী সিনেমা দুর্ঘটনায় আহত জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর