Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও আলোচনায় পরীমণির হাতে লেখা বক্তব্য

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৮

র‍্যাবের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনি জামিন পেয়েছিলেন গত ১ সেপ্টেম্বর। তখন হাতে মেহেদী দিয়ে লিখিছিলেন ‘ডোন্ট লাভ মি বিচ’। তার সে লেখাটি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় উঠে সর্বত্র।

একই মামলায় বুধবার (৯ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে যান আলোচিত এ নায়িকা। এবার তিনি আলোচনায় আসলেন নতুন করে হাতে লেখা বক্তব্যের জন্য। এবার তিনি হাতে মেহেদী দিয়ে এঁকেছেন মধ্যমা আঙুল এবং তার নিচে লিখেছেন, ‘… মি মোর’।

বিজ্ঞাপন

এখন এধরনের বক্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে বলছেন, পরীমনির এভাবে লেখা উচিত হয়নি। আবার অনেকে বলছেন, গ্রেফতারের পর থেকে কম সমালোচনার স্বীকার হননি তিনি। তাই তো এমন বক্তব্য দেওয়াটা স্বাভাবিক।

ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালতে বুধবার সকাল ১১টার দিকে হাজির হন পরীমণি। ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ দিন পরীমণির পরবর্তী হাজিরার তারিখ ঠিক করেন। আগামী ১০ অক্টোবর পরীমণিকে আবার হাজিরা দিতে হবে বিচারিক আদালতে।

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

সারাবাংলা/এজেডএস

পরীমণি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর