Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ওরা ৭ জন’ ছবির বিভিন্ন চরিত্রে যারা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩১

মুক্তিযুদ্ধ নিয়ে খিজির হায়াত খান নির্মাণ করবেন ‘ওরা ৭ জন’। ছবিটির নাম ঘোষণার সময় অভিনয় শিল্পী হিসেবে নিজের নাম জানিয়েছিলেন তিনি। তবে এবার জানালেন ছবির বাকি অভিনয় শিল্পীদের নাম।

ছবিতে সাত জন মুক্তিযোদ্ধা এবং অন্যান্য চরিত্রে যারা অভিনয় করবেন তাদের নাম ও চরিত্র— ইন্তেখাব দিনার (ডাক্তার সাব), মম (অপর্না সেন), ইমতিয়াজ বর্ষণ (সোলায়মান কাজী), সাইফ খান (সাব-ইন্সপেক্টর সাফী), খালিদ মাহবুব তুর্য (নজরুল), শাহরিয়ার ফেরদৌস সজীব (সার্জেন্ট মুক্তাধির), শিবা সানু (মুক্তিযুদ্ধ ক্যাম্প কমান্ডার মেজর মোশাররফ), তাসনিম তাসফি (স্নিগ্ধা), জয় রাজ (আওয়াল চেয়ারম্যান), নাফিস আহমেদ (সুমিত), হামিদুর রহমান (পাকিস্তানি মেজর শাহরিয়ার) ও খিজির হায়াত খান (বাংলাদেশি মেজর লুৎফর)।

বিজ্ঞাপন

‘মুক্তিযুদ্ধের রণাঙ্গনের বীরগাঁথার গল্প বলবো আমরা। সাতজন মুক্তিযোদ্ধা একটা মিশনে যায়। গল্পটার শুরু ও শেষ যুদ্ধের ময়দানে। দুদিনের মিশনে যায়, সেটা সাতদিনের হয়ে যায়। মিশনটা জটিল হয়ে যায়। আমি আসলে দর্শকদের যুদ্ধটা মাঠ পর্যায়ে কেমন হয়েছিল, যুদ্ধের ময়দানে তাদের মধ্যে কী ধরনের মনস্তত্ব কাজ করতো, তা দেখানোর চেষ্টা করবো’— বলেন খিজির হায়াত খান।

ছবির নাম ‘ওরা ৭ জন’ হলেও এটি সাত জন বীরশ্রেষ্ঠের গল্প নয় বলে জানালেন খিজির।

‘ওরা ৭ জন’ প্রযোজনা করছে ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং। এ মাসের শেষ সপ্তাহে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সারাবাংলা/এজেডএস

ওরা ৭ জন খিজির হায়াত খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর